Advertisement
০২ মে ২০২৪
Bengal Cricket

বাংলায় ৬ দলের ১৭ দিনের টি-টোয়েন্টি প্রতিযোগিতা, আয়োজনে ন্যাশনাল ক্রিকেট ক্লাব

ক্যালিম্পং ফ্যালকন্স, দার্জিলিং আনস্টপেবলস, আলিপুরদুয়ার থান্ডারস, ঝাড়গ্রাম ফায়ারবল্টস, পূর্ব মেদিনীপুর ড্রাগন্স এবং কম্বাইন্ড অ্যাভেঞ্জার্স নামে ছ’টি দল এই প্রতিযোগিতায় খেলবে। এই জেলাগুলি থেকে ক্রিকেটার তুলে আনার জন্যই এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

cricket.

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২৩:৪৭
Share: Save:

ন্যাশনাল ক্রিকেট ক্লাবের (এনসিসি) আয়োজনে বীরভূমে ছ’দলের একটি টি-টোয়েন্টি প্রতিযোগিতা শুরু হল। চলবে ১৭ দিন ধরে। মোট ৩৩টি ম্যাচ হবে সেই প্রতিযোগিতায়। ২৭ জানুয়ারি এই প্রতিযোগিতার ফাইনাল। এই প্রতিযোগিতায় যে ক্রিকেটারেরা খেলবেন তাঁরা ভারতীয় বোর্ডের কোনও সংস্থার সঙ্গে যুক্ত নন।

ক্যালিম্পং ফ্যালকন্স, দার্জিলিং আনস্টপেবলস, আলিপুরদুয়ার থান্ডারস, ঝাড়গ্রাম ফায়ারবল্টস, পূর্ব মেদিনীপুর ড্রাগন্স এবং কম্বাইন্ড অ্যাভেঞ্জার্স নামে ছ’টি দল এই প্রতিযোগিতায় খেলবে। এই জেলাগুলি থেকে ক্রিকেটার তুলে আনার জন্যই এই প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। কম্বাইন্ড অ্যাবেঞ্জার্স দলে বিভিন্ন জেলার ক্রিকেটারেরা রয়েছেন। এই সব ম্যাচ ফ্যানকোডে সম্প্রচারিত হবে। প্রায় ১০০ জন ক্রিকেটার এবং কর্মীরা এই প্রতিযোগিতায় অংশ নেবেন। তাঁরা সিউরিতেই রয়েছেন। বৃহস্পতিবার থেকে এই প্রতিযোগিতা শুরু হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Sports West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE