Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
New Zealand

T20 World Cup 2021: কোহলীদের বিরুদ্ধে নামার আগেই বড় ধাক্কা নিউজিল্যান্ড শিবিরে

নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে মঙ্গলবার জানিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপে আর তাঁকে পাওয়া যাবে না।

শুরুর আগেই শেষ ফার্গুসনের টি২০ বিশ্বকাপ।

শুরুর আগেই শেষ ফার্গুসনের টি২০ বিশ্বকাপ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ১৬:৫৬
Share: Save:

টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই হারতে হয়েছে নিউজিল্যান্ডকে। পাকিস্তানের কাছে পাঁচ উইকেটে হেরে যান কেন উইলিয়ামসনরা। সেই হারের ধাক্কা সামলে ওঠার আগেই আরও ধাক্কা খেল নিউজিল্যান্ড। চোটের জন্য এ বারের টি২০ বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন লকি ফার্গুসন

নিউজিল্যান্ড দলের পক্ষ থেকে মঙ্গলবার জানিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপে আর তাঁকে পাওয়া যাবে না। দলের পক্ষ থেকে টুইট করে লেখা হয়, ‘জঙ্ঘায় চোটের কারণে এ বারের বিশ্বকাপে পাওয়া যাবে না নিউজিল্যান্ডের পেসার লকি ফার্গুসনকে। তাঁর বদলে অ্যাডাম মিলনেকে ১৫ জনের দলে পাওয়ার জন্য আইসিসি-র কাছে আবেদন করা হয়েছে।’

কলকাতা নাইট রাইডার্সের পেসার ফার্গুসনের চোট এতটাই গুরুতর যে চার সপ্তাহের জন্য তাঁকে পাওয়া যাবে না। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, “প্রতিযোগিতা শুরুর আগের মুহূর্তে এমন ঘটনা ফার্গুসনের জন্য বেশ দুঃখের। গোটা দল ওর পাশে আছে। দলের গুরুত্বপূর্ণ সদস্য ও। খুব ভাল ছন্দে ছিল ফার্গুসন। দল থেকে ওর বাদ যাওয়া বেশ ক্ষতিকারক।”

গ্রাফিক: শৌভিক দেবনাথ

পাকিস্তানের বিরুদ্ধে হারতে হয়েছে নিউজিল্যান্ডকে। পরবর্তী ম্যাচে ভারতের মুখোমুখি হবে তারা। ৩১ অগস্ট ভারতীয় সময় সন্ধে সাড়ে ৭টায় হবে সেই ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE