Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ভারতের বিরুদ্ধে সেমিতে খেলতে হতে পারে নিউ জ়িল্যান্ডকে, এখন থেকেই উত্তেজিত কিউই পেসার

বিশ্বকাপের সেমিফাইনালে ভারতের মুখোমুখি হতে পারে নিউ জ়িল্যান্ড। সেই ম্যাচ খেলার জন্য মুখিয়ে রয়েছেন ট্রেন্ট বোল্ট।

Trent Boult

ট্রেন্ট বোল্ট। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

এ বারের বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে শুরু করেছিল নিউ জ়িল্যান্ড। সেই জয়ের ধারা মাঝপথে ধাক্কা খায়। তাতে যদিও সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে যেতে হয়নি। এখনও লড়াইয়ে আছেন কেন উইলিয়ামসনেরা। সেমিফাইনালে উঠলে খেলতে হবে ভারতের বিরুদ্ধে। ট্রেন্ট বোল্ট ভারতের বিরুদ্ধে খেলার জন্য উত্তেজিত।

গত বারের বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল নিউ জ়িল্যান্ড। এ বারে এখনও পর্যন্ত ভারত অপরাজিত। বোল্ট ভারতকে হারানোর জন্য মুখিয়ে রয়েছেন। তিনি বলেন, “সবাই চাইছে আয়োজক দলকে হারাতে। খুব ভাল ক্রিকেট খেলছে ভারত। ভাল লড়াই হবে সেমিফাইনালে। নতুন বলে শুরুর দিকে উইকেট নেওয়ার চেষ্টা করব। জয়ী দল হিসাবে শেষ করতে চাইব। বল হাতে আমরা ভাল সাফল্য পাচ্ছি।”

ভারতের বিরুদ্ধে মুম্বইয়ে খেলতে হতে পারে নিউ জ়িল্যান্ডকে। এখনও নিশ্চিত না হলেও কিউইদের সেমিফাইনালে ওঠার সুযোগ বেশি। বোল্ট বলেন, “আমি খুবই উত্তেজিত। ভারতের বিরুদ্ধে খেলা মানে দর্শকও আমাদের বিপক্ষে থাকবে। এই চ্যালেঞ্জটা নিয়ে খেলতে পারাই আনন্দের।”

ভারতে পেসারদের বল করা কঠিন বলেও মনে করেন অভিজ্ঞ বোল্ট। তিনি বলেন, “৫০ ওভারের খেলা মানেই কঠিন ম্যাচ। আর ভারতে পেস বল করা আরও কঠিন। নিজের অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্টা করেছি। ভারতে এর আগে খেলার অভিজ্ঞতা আছে আমার। সেটা সাহায্য করেছে। ভারতে খেলতে গেলে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হয়। সেই চেষ্টা করেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 New Zealand Trent Boult
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE