Advertisement
২৪ এপ্রিল ২০২৪
BCCI

আইসিসির চেয়ারম্যান পদে কে? আলোচনাই হল না ভারতীয় ক্রিকেট বোর্ডের বৈঠকে, থাকল ধোঁয়াশা

বোর্ড সভাপতি পদে বিন্নী এবং অন্যান্য পদে বাকিদের নাম ঘোষণা হয়ে গেল। জল্পনা ছিল, ভারত থেকে আইসিসির চেয়ারম্যান পদে কে প্রতিদ্বন্দ্বিতা করবেন? সে বিষয়ে কোনও আলোচনাই হল না বৈঠকে।

আইসিসি নিয়ে আলোচনা হল না বোর্ডের বৈঠকে।

আইসিসি নিয়ে আলোচনা হল না বোর্ডের বৈঠকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৪:১১
Share: Save:

বিসিসিআইয়ের সভাপতি কে হবেন, বা অন্য পদে কারা বসবেন, তা এক প্রকার নিশ্চিতই ছিল। অপেক্ষা ছিল শুধু সরকারি ঘোষণার। সেই মতো বোর্ড সভাপতি পদে রজার বিন্নী এবং অন্যান্য পদে বাকিদের নাম ঘোষণা হয়ে গেল। জল্পনা ছিল, ভারত থেকে আইসিসির চেয়ারম্যান পদে কে প্রতিদ্বন্দ্বিতা করবেন? সে বিষয়ে কোনও আলোচনাই হল না বোর্ডের বার্ষিক সাধারণ সভায়। ফলে সভাপতির পদ যাওয়ার পরে বিসিসিআই থেকে আইসিসিতে সৌরভ যাবেন কি না সে বিষয়ে এখনও ধোঁয়াশা থেকে গেল। শেষ পর্যন্ত ভারতীয় বোর্ড কি বর্তমান আইসিসি চেয়ারম্যান গ্রেগ বার্কলেকেই সমর্থন করবে?

সৌরভ যে আর বোর্ড সভাপতি থাকবেন না, তা স্পষ্ট হয়ে গিয়েছিল তিনি মনোনয়ন জমা না দেওয়ায়। সেই জায়গায় বিন্নীর বসাও এক প্রকার নিশ্চিত ছিল। মঙ্গলবারের বৈঠকের অন্যতম প্রধান আলোচনার বিষয় ছিল, আইসিসিতে ভারতের প্রতিনিধি কে হবেন? কিন্তু সে বিষয়ে কোনও আলোচনা হয়নি বলেই বোর্ড সূত্রে খবর।

সৌরভ ইতিমধ্যে জানিয়েছেন, তিনি বাংলার ক্রিকেট সংস্থার নির্বাচনে লড়তে চান। শনিবার সংবাদ সংস্থাকে সৌরভ বলেছেন, “হ্যাঁ, আমি নির্বাচনে লড়তে চলেছি। আগামী ২২ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার ইচ্ছে রয়েছে। পাঁচ বছর আমি সিএবি-তে ছিলাম। লোধা কমিটির নিয়ম অনুযায়ী আরও চার বছর থাকতে পারব। ২০ তারিখের মধ্যে নিজের প্যানেল তৈরি করে ফেলতে পারব বলে আশা করছি।” সৌরভ শনিবার ইডেন গার্ডেন্সে সাংবাদিকদের জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে ইদানীং যে কুৎসা চলছে তাঁর জবাব দিতেই নির্বাচনে লড়তে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE