Advertisement
০৮ মে ২০২৪
Pakistan Cricket

Pakistan Vs Bangladesh: ঘরের মাঠেও ব্যর্থ বাংলাদেশ, ৮ উইকেটের বিশাল জয়ে সিরিজ পকেটে পুরলেন বাবররা

প্রথম ম্যাচে পাকিস্তানকে কিছুটা বেগ দিলেও দ্বিতীয় ম্যাচে প্রতিরোধ গড়তে পারল না বাংলাদেশ। ফের ব্যাটিং ব্যর্থতায় ডুবতে হল পদ্মাপাড়ের দলকে।

ম্যাচ জেতালেন রিজওয়ান-ফখর জুটি

ম্যাচ জেতালেন রিজওয়ান-ফখর জুটি ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৯:৫৩
Share: Save:

প্রথম ম্যাচে পাকিস্তানকে কিছুটা বেগ দিলেও দ্বিতীয় ম্যাচে কোনও রকম প্রতিরোধ গড়তে পারল না বাংলাদেশ। ফের এক বার ব্যাটিং ব্যর্থতায় ডুবতে হল পদ্মাপাড়ের দলকে। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে আট উইকেটে হারিয়ে সিরিজ নিজেদের পকেটে পুরল পাকিস্তান

ঢাকায় দ্বিতীয় টি২০ ম্যাচেও টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদুল্লা। যদিও প্রথম ওভার থেকেই উইকেট পড়তে থাকে। তিন নম্বরে নামা নাজমুল হুসেন ছাড়া কেউ রান পাননি। তিনি ৪০ রান করেন। ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১০৮ রান করে বাংলাদেশ। পাকিস্তানের হয়ে শাহিন শাহ আফ্রিদি ও শাদাব খান দু’টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে উইকেট হারায় পাকিস্তানও। অধিনায়ক বাবর আজম মাত্র এক রান করে আউট হন। কিন্তু আর এক ওপেনার মহম্মদ রিজওয়ান ও ফখর জামান ইনিংসের হাল ধরেন। দু’জনে মিলে দলকে জয়ের দিকে নিয়ে যান। রিজওয়ান ৩৯ রান করে আউট হলেও অর্ধশতরান করেন ফখর। ১১ বল বাকি থাকতেই আট উইকেটে ম্যাচ জিতে যায় পাকিস্তান। ফখর ৫৭ ও হায়দার আলি ৬ রান করে অপরাজিত থাকেন।

এই জয়ের ফলে পর পর দু’ম্যাচ জিতে সিরিজ জিতলেন বাবররা। সোমবার নিয়মরক্ষার ম্যাচে খেলতে নামবে দু’দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE