Advertisement
০১ মে ২০২৪
Pakistan Cricket

বাবরেরা গত পাঁচ মাসে মাইনে পাননি, তাতেই কি ভরাডুবি? কী বললেন কোচ?

বাবর আজ়মেরা যে টাকা পাচ্ছেন না, সেটা দলে কোনও প্রভাব ফেলছে না বলেই মত কোচ গ্রান্ট ব্র্যাডবার্নের। এ বারের বিশ্বকাপে ছ’টি ম্যাচের মধ্যে চারটিতে হেরে যাওয়া পাকিস্তান দল বার্ষিক চুক্তির টাকা পাচ্ছেন না।

Babar Azam

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৭:৩১
Share: Save:

বিশ্বকাপে আসার আগে থেকেই মাইনে বন্ধ পাকিস্তান দলের। বাবর আজ়মেরা যে টাকা পাচ্ছেন না, সেটা দলে কোনও প্রভাব ফেলছে না বলেই মত কোচ গ্রান্ট ব্র্যাডবার্নের। এ বারের বিশ্বকাপে ছ’টি ম্যাচের মধ্যে চারটিতে হেরে যাওয়া পাকিস্তান দল বার্ষিক চুক্তির টাকা পাচ্ছেন না।

মঙ্গলবার বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নেমেছে পাকিস্তান। সেই ম্যাচের আগে পাকিস্তান কোচ ব্র্যাডবার্ন বলেন, “পাকিস্তানের হয়ে খেলাটাই বিরাট ব্যাপার। দলের কেউ অন্য রকম কিছু ভাবে না। আমরা শুধু ভাবি কী ভাবে নিজেদের তৈরি করে মাঠে নামব। যেটা আমাদের হাতে আছে, আমরা শুধু সেটা নিয়ে ভাবি। আমরা চাই দেশকে গর্বিত করতে।”

পাকিস্তান ইতিমধ্যে ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে হেরেছে। কোচ বলেন, “বিশ্বকাপে আমরা যে জায়গায় আছি, সেখানে থাকার ইচ্ছা ছিল না। এ বারের প্রতিযোগিতাতে আমাদের ভবিষ্যৎ আর এখন আমাদের হাতে নেই। সেটাই আমাদের কাছে সব থেকে কষ্টের।”

পাকিস্তান দলে শুধু ক্রিকেট নয়, তার সঙ্গে যুক্ত হয়েছে রাজনীতি। প্রশ্ন উঠছে অধিনায়ক বাবরকে নিয়ে। নির্বাচক প্রধান ইনজামাম উল হকের বিরুদ্ধে অভিযোগ, তিনি নিজের পছন্দের ক্রিকেটারদের দলে রাখেন। বিশ্বকাপের মাঝে এই ধরনের ঘটনা পাকিস্তান দলের উপর আরও প্রভাব ফেলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket PCB ICC ODI World Cup 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE