Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Pakistan Cricket

Ramiz Raja: পাক ক্রিকেটে নতুন সমস্যা, জীবনের ঝুঁকি বোর্ড চেয়ারম্যানের, নিলেন বুলেটপ্রুফ গাড়ি

পাকিস্তানের সংসদের ক্রীড়া বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সামনে রামিজ জানিয়েছেন, তাঁর জীবনের ঝুঁকি রয়েছে। তাই বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন।

সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন রামিজ

সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছেন রামিজ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২২ ১১:০৯
Share: Save:

জীবন সংশয় রয়েছে। তাই বুলেটপ্রুফ গাড়িতে চড়ছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা। সম্প্রতি পাকিস্তানের সংসদের ক্রীড়া বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সামনে এমনটাই জানিয়েছেন রামিজ। বুলেটপ্রুফ গাড়ি ছাড়া বোর্ডের কাছ থেকে বাড়তি কোনও সুবিধা তিনি ভোগ করেন না বলেই জানিয়েছেন রামিজ।

সম্প্রতি সংসদের স্ট্যান্ডিং কমিটির সামনে হাজিরা দেন রামিজ। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়, বোর্ডের চেয়ারম্যান হিসাবে কী কী সুবিধা নেন তিনি। জবাবে রামিজ জানান, সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি। তা ছাড়া চেয়ারম্যান হিসাবে যাতায়াত ও অন্য যে সব ভাতা তাঁর পাওয়ার কথা সেগুলি তিনি নেন। বাড়তি কোনও সুবিধা তিনি নেন না। কমিটির সদস্যরা প্রশ্ন করেন, বোর্ডের বার্ষিক খরচের হিসাব কেন তিনি জমা দেননি। জবাব রামিজ জানান, তাঁদের কাছে সব তথ্য রয়েছে। সরকার চাইলে তিনি সেই হিসাব জমা দেবেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের দায়িত্ব নেওয়ার পর থেকে দলের সাফল্য নিয়ে রামিজকে প্রশ্ন করা হয়। তাঁর ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও প্রশ্ন করা হয়। রামিজের জবাবে স্ট্যান্ডিং কমিটির সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন বলে খবর। তাঁর সময়ে পাকিস্তান ক্রিকেট দল ভাল খেলার জন্য তাঁর প্রশংসাও করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE