Advertisement
০২ মে ২০২৪
Pakistan Cricket Board

চোট নেই, তবু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে অনিশ্চিত শাহিন আফ্রিদি, কী হয়েছে পাক পেসারের?

শাহিন আফ্রিদিকে তৃতীয় ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। খুরাম শাহজাদের চোটের পর এমন সিদ্ধান্ত নিতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

Shaheen Afridi

শাহিন আফ্রিদি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৯:১৩
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টেস্টে হয়তো খেলবেন না শাহিন আফ্রিদি। পাকিস্তানের পেসারকে ওই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে। খুরাম শাহজাদের চোটের পর এমন সিদ্ধান্ত নিতে চলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে গিয়েছে পাকিস্তান। ৩৬০ রানে হেরে যায় শান মাসুদের পাকিস্তান। সেই ম্যাচে পাঁচ উইকেট নিয়েছিলেন শাহজাদ। কিন্তু সেই সঙ্গে চোট পেয়েছেন তিনি। পরের দু’টি টেস্টে খেলতে পারবেন না শাহজাদ। তাঁর পাঁজরে চোট। পার্‌থ টেস্টে দু’টি উইকেট নেন শাহিন আফ্রিদি। কিন্তু পাকিস্তান যদি বক্সিং ডে টেস্ট হেরে যায় তাহলে হয়তো তাঁকে আর তৃতীয় টেস্টে খেলানো হবে না। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের কথা মাথায় রেখে বিশ্রাম দেওয়া হতে পারে আফ্রিদিকে।

পাক বোলারদের চোট কমাতে তাঁদের বিশ্রাম দিয়ে খেলানোর চেষ্টা করছে বোর্ড। নাসিম শাহের চোট এখনও সারেনি। পাক বোর্ডের এক কর্তা বলেন, “পাক ক্রিকেট বোর্ডকে সমস্যায় পড়তে হয়েছে পেসারদের চোটের কারণে। সেই কারণেই আফ্রিদিকে বিশ্রাম দেওয়ার কথা ভাবা হচ্ছে।”

পাকিস্তান দলে নেই পেসার নাসিম। তাঁর কাঁধে চোট রয়েছে। এহসানুল্লা এবং মুহাম্মদ হাসনাইনের চোট রয়েছে। একই কারণে খেলতে পারছেন না স্পিনার আবরার আহমেদ এবং পেসার শাহজাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Board PCB Shaheen Afridi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE