Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Pakistan vs Australia 2022

Pakistan vs Australia: পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার সীমিত ওভারের সিরিজ আচমকাই সরানো হল লাহৌরে

লাহৌরে রয়েছে টেস্ট সিরিজের শেষ ম্যাচ। সেটি খেলে রাওয়ালপিন্ডিতে তিনটি এক দিনের ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি খেলতে যাওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার।

কেন হঠাৎ সরানো হল ম্যাচ

কেন হঠাৎ সরানো হল ম্যাচ ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২২ ১৮:০৩
Share: Save:

নিরাপত্তার কারণে পাকিস্তান বনাম অস্ট্রেলিয়ার সীমিত ওভারের সিরিজের জায়গা বদল হল। রাওয়ালপিন্ডির বদলে এ বার তা হতে চলেছে লাহৌরে। শুক্রবার পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমেদ এ কথা ঘোষণা করেছেন।

লাহৌরে রয়েছে টেস্ট সিরিজের শেষ ম্যাচ। সেটি খেলে রাওয়ালপিন্ডিতে তিনটি এক দিনের ম্যাচ এবং একটি টি-টোয়েন্টি খেলতে যাওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ার। রাওয়ালপিন্ডির থেকে কিছুটা দূরেই ইসলামাবাদ। রাজধানীতে কিছু রাজনৈতিক কর্মসূচি থাকার কারণে ঝামেলার আশঙ্কা করছে পাকিস্তান সরকার। আগামী কয়েক দিনে সরকারের পক্ষে এবং বিপক্ষে একাধিক মিছিল হওয়ার কথা রয়েছে রাজধানীতে। তাই চারটি ম্যাচই সরিয়ে নিয়ে যাওয়া হল লাহৌরে।

পাকিস্তান সরকার জানিয়েছে, সরাসরি কোনও হামলার হুমকি দেওয়া হয়নি। কিন্তু ২৪ বছর পর পাকিস্তানে খেলতে আসা অস্ট্রেলীয়দের নিরাপত্তা নিয়ে কোনও ঝুঁকি নিতে চায় না সে দেশের সরকার। এর আগে নিরাপত্তার কারণেই সফর বাতিল করেছিল অস্ট্রেলিয়া। এ বার সে রকম কিছু একেবারেই চাইছে না পাকিস্তান। ফলে প্যাট কামিন্সদের নিরাপত্তা জোরদার করারও ভাবনা রয়েছে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE