Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Naseem Shah

হঠাৎ হাসপাতালে পাক জোরে বোলার নাসিম শাহ, খেলতে পারবেন না পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ

হাসপাতালে ভর্তি করানো হয়েছে নাসিমকে। তাঁর ভাইরাল সংক্রমণ হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে বুধবারের ম্যাচে তিনি খেলতে পারবেন না।

অসুস্থ নাসিম ভর্তি হাসপাতালে।

অসুস্থ নাসিম ভর্তি হাসপাতালে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:১২
Share: Save:

অসুস্থ পাকিস্তানের জোরে বোলার নাসিম শাহ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বুধবার তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচে খেলতে পারবেন না। হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, নিউমোনিয়ায় আক্রান্ত তরুণ জোরে বোলার।

ভাইরাল সংক্রমণ হয়েছে নাসিমের। মঙ্গলবার বিকালেই অসুস্থ বোধ করেন পাক জোরে বোলার। পরিস্থিতি খারাপ হওয়ায় রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে জানিয়েছে, ‘ভাইরাল সংক্রমণের জন্য নাসিমকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ওর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। বুধবারের ম্যাচে নাসিম খেলতে পারবে না। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ়ের বাকি ম্যাচগুলি খেলতে পারবে কি না, সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।’ পরে হাসপাতালের তরফে জানানো হয়েছে, নিউমোনিয়া হয়েছে তাঁর।

পাকিস্তান দল সূত্রে জানা গিয়েছে, নাসিমের ডেঙ্গি পরীক্ষা হয়েছে। কারণ করাচিতে ডেঙ্গি আক্রান্তের সংখ্যা হাজারের বেশি। মঙ্গলবার বিকাল থেকে নাসিম বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন। তাঁর জ্বরও ছিল। উল্লেখ্য, মঙ্গলবারই পাকিস্তান ক্রিকেট দল করাচি থেকে লাহোর আসে পঞ্চম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে।

নাসিম পাকিস্তানের জোরে বোলিং আক্রমণের অন্যতম ভরসা। এশিয়া কাপেও ভাল পারফরম্যান্স করেছেন তিনি। পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে রয়েছেন ২১ বছরের জোরে বোলার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE