Advertisement
১১ মে ২০২৪
WTC Final 2023

আইপিএল ফাইনালের পর টেস্ট বিশ্বকাপ, আমদাবাদের পর লন্ডনের দর্শকাসনেও রাঘব-পরিণীতি

বিয়ে হয়নি এখনও। বাগ্‌দত্তা পরিণীতিকে নিয়ে লন্ডনে ঘুরতে গিয়েছেন রাঘব। সেখানেই চলছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচ। বলিউড অভিনেত্রী এবং রাজ্যসভার সাংসদ, দু’জনে গিয়েছিলেন খেলা দেখতে।

PIcture of Parineeti Chopra and Raghav Chadha

আইপিএলের সময়ও খেলা দেখতে গিয়েছিলেন পরিণীতি-রাঘব। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৮:০২
Share: Save:

কিছু দিন পর বিয়ে করবেন রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা এবং বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। আপাতত তাঁরা ছুটি কাটাতে গিয়েছেন লন্ডনে। টেস্ট বিশ্বকাপ ফাইনাল থেকেও নিজেদের দূরে রাখলেন না তাঁরা।

লন্ডনের ওভালে চলছে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট বিশ্বকাপ ফাইনাল। ভারতীয় দলের খেলা দেখার সুযোগ হাতছাড়া করতে চাননি ক্রিকেটপ্রেমী রাঘব। বাগ্‌দত্তা পরিণীতিকে নিয়ে শুক্রবার তিনি চলে গিয়েছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলিদের খেলা দেখতে। দ্বিতীয় দিনের শেষে ভারতীয় দল কোণঠাসা অবস্থায় থাকলেও উৎসাহ হারাননি রাঘব। পরিণীতি সাদা জামার উপর পরেছিলেন সবুজ জ্যাকেট। রাঘব পরেছিলেন নীল সোয়েটার। ওভালের গ্যালারিতে তাঁদের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

রাঘব-পরিণীতিকে এই প্রথম ক্রিকেট মাঠে দেখা গেল তা নয়। আইপিএল ফাইনালে চেন্নাই সুপার কিংস এবং গুজরাত টাইটান্সের লড়াই দেখতেও পরিণীতিকে নিয়ে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে গিয়েছিলেন আম আদমি পার্টির সাংসদ। মোহালিতে পঞ্জাব কিংসের খেলা দেখতেও গিয়েছিলেন তাঁরা।

দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের মতো রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। সব কিছু চূড়ান্ত করতে মে মাসের শেষ দিকে রাজস্থানের উদয়পুরে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী। উদয়পুর বা জয়পুরের কোনও বিলাসবহুল হোটেলে সাত পাক ঘুরবেন পরিণীতি এবং রাঘব। তাঁরা দু’জনে আলোচনা করে চূড়ান্ত করবেন বিয়ের জায়গা।

২০১৮ সালে রাজস্থানে পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা। যোধপুরের উমেদ ভবন প্রাসাদে সম্পন্ন হয়েছিল নিক ও প্রিয়ঙ্কার বিয়ের অনুষ্ঠান। দিদির বছর পাঁচেক পরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE