Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Babar Azam

Pakistan Cricket: ইমরানের মিছিল! রাওয়ালপিন্ডি থেকে মুলতানে সরল বাবরদের সিরিজ

৮ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলবে পাকিস্তান। ইমরান খানের মিছিলের জেরে সেই সিরিজের কেন্দ্র বদল হয়েছে।

বাবরদের এক দিনের সিরিজের কেন্দ্র বদল

বাবরদের এক দিনের সিরিজের কেন্দ্র বদল ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২৩:২৩
Share: Save:

আগামী ৮ জুন থেকে রাওয়ালপিন্ডিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে পাকিস্তানের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা ছিল। তবে সেই সময়ই ইসলামাবাদে বিক্ষোভ মিছিল করতে পারেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ইসলামাবাদের পাশেই রাওয়ালপিন্ডি। তাই মিছিলের জন্য যাতে খেলার কোনও সমস্যা না হয়, তার জন্য সেই সিরিজের কেন্দ্র বদল হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, রাওয়ালপিন্ডি থেকে মুলতানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে খেলাগুলি।

৮ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলবেন বাবর আজমরা। সিরিজ শেষ ১২ জুন। পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, ক্ষমতাচ্যূত হওয়ার পরে বর্তমান সরকারের বিরুদ্ধে লাগাতার বিক্ষোভ মিছিল করার পরিকল্পনা করেছেন ইমরান। ফলে খেলা আয়োজন করতে সমস্যা হতে পারে। তাই এই সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ৬ জুন ইসলামাবাদ পৌঁছবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। সে দিনই চার্টার্ড বিমানে মুলতান যাবে তারা।

এত দিন পাকিস্তানে আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করা হত মূলত করাচির ন্যাশনাল স্টেডিয়াম ও লাহৌরের গদ্দাফি স্টেডিয়ামে। কিন্তু এই সিরিজের জন্য বিকল্প কেন্দ্র হিসাবে মুলতানকেই ঠিক করে রেখেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। তাই সেখানেই হবে তিন ম্যাচের সিরিজ। উল্লেখ্য, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে এক দিনের সিরিজ ওয়ার্ল্ড কাপ সুপার লিগের অন্তর্ভুক্ত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE