Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2022

IPL 2022: মাঠের বাইরে যুগলবন্দি! আইপিএলের দুই সেরা ক্রিকেটার মাতালেন নাচেও

আইপিএলে সবচেয়ে বেশি রান করে কমলা টুপি জিতেছেন বাটলার। সবচেয়ে বেশি উইকেট নিয়ে বেগুনি টুপি পেয়েছেন চহাল। দু’জনে একসঙ্গে কোমর দোলালেন।

বাটলারের (বাঁ দিকে) সঙ্গে ধনশ্রী (মাঝে) ও চহাল (ডান দিকে)

বাটলারের (বাঁ দিকে) সঙ্গে ধনশ্রী (মাঝে) ও চহাল (ডান দিকে) ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২২ ১৩:২৯
Share: Save:

যে রাঁধে, সে চুলও বাঁধে। ঠিক তেমনই যিনি ক্রিকেটের ২২ গজে ব্যাটে-বলে বিপক্ষকে পর্যুদস্ত করেন, তিনিই আবার কোমরের দোলায় মাতিয়ে দেন ভক্তদের। আইপিএল ফাইনালের পর রাজস্থান রয়্যালসের দুই ক্রিকেটার জস বাটলার ও যুজবেন্দ্র চহাল যেমন। আইপিএল ট্রফি জিততে পারেননি। কিন্তু ক্রিকেটদুনিয়ার মন জিতে নিয়েছেন। সেটা চার-ছক্কার ফুলঝুরি, স্পিনের ভেল্কিতে হোক বা নাচের মুন্সিয়ানায়।

আইপিএল ফাইনালে হার্দিক পাণ্ড্যর গুজরাত টাইটান্সের কাছে হারতে হয়েছে রাজস্থানকে। প্রতিযোগিতার সেরা ব্যাটার ও বোলার হওয়ার পরেও ট্রফি জিততে না পারায় খানিক হতাশ বাটলার ও চহাল। কিন্তু তাঁরা পেশাদার। তাই হতাশা কাটিয়ে ভক্তদের আনন্দ দিতে নাচলেন দু’জনে। নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন চহালের স্ত্রী ধনশ্রী বর্মা। তিনি নিজে নাচ শেখান। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ধনশ্রীকে দেখে দেখেই নাচছেন দুই ক্রিকেটার। বাটলার অনেক চেষ্টা করছেন যাতে তাঁর নাচে কোনও খুঁত না থাকে। চহাল যদিও বেশি ক্ষণ চেষ্টা করতে পারেননি। কিছু পরেই তিনি হাল ছেড়ে দেন। অপেক্ষা করতে থাকেন স্ত্রীর নাচ শেষ হওয়ার।

আইপিএলের নিলামের আগে রাজস্থান ধরে রেখেছিল বাটলারকে। নিলামে তারা কেনে চহালকে। অল্প কয়েক দিনের মধ্যেই দুই ক্রিকেটারের ভাল বন্ধুত্ব হয়ে যায়। মাঠে তো বটেই, মাঠের বাইরেও চহালকে বাটলারের সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে। দলের ক্রিকেটারদের সারা ক্ষণ মাতিয়ে রাখেন চহাল। এই কারও পিছনে লাগছেন তো পর ক্ষণেই কারও সঙ্গে রসিকতা করছেন। স্ত্রীর সঙ্গে এর আগেও নেটমাধ্যমে নাচের ভিডিয়ো প্রকাশ করেছেন ডান হাতি লেগস্পিনার। ফের এক বার নাচলেন দম্পতি। তবে এ বার সঙ্গী বাটলার।

এ বারের আইপিএলে বাটলার ৮৬৩ রান করেছেন। আইপিএলের এক মরসুমে সর্বাধিক রানের তালিকায় বিরাট কোহলীর (২০১৬ সালে ৯৭৩ রান) ঠিক পরেই রয়েছেন তিনি। সব থেকে বেশি ৮৩টি চার এবং ৪৫টি ছক্কা এসেছে তাঁর ব্যাট থেকে। চারটি শতরান ও চারটি অর্ধশতরান। কমলা টুপি জয়ী বাটলার এ বারের আইপিএলের সেরা ব্যাটার। অন্য দিকে, বল হাতে এ বারের আইপিএলে সব থেকে বেশি, ২৭টি উইকেট নিয়েছেন চহাল। তার মধ্যে কলকাতার বিরুদ্ধে হ্যাটট্রিক-সহ পাঁচ উইকেটও রয়েছে। তথ্য বলছে, বেগুনি টুপির মালিক চহাল আইপিএলের ইতিহাসে এক মরসুমে সব থেকে বেশি উইকেট নেওয়া স্পিনার।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE