Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2022

Gujarat Titans: হার্দিকদের সংবর্ধনা গুজরাতের মুখ্যমন্ত্রীর, হুড খোলা বাসে আমদাবাদ পরিক্রমা ক্রিকেটারদের

আইপিএল চ্যাম্পিয়নদের নিয়ে গুজরাতবাসীর উচ্ছ্বাস, উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। খুশি গুজরাত সরকারও। সোমবার সংবর্ধনার জোয়ারে ভাসলেন হার্দিকরা।

গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেলের সঙ্গে হার্দিক।

গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেলের সঙ্গে হার্দিক। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২২ ২০:৪৭
Share: Save:

প্রথম বার আইপিএল খেলেই চ্যাম্পিয়ন। হার্দিক পাণ্ড্য সহ গুজরাত টাইটান্সের ক্রিকেটারদের নিয়ে উচ্ছ্বাসের বাঁধ ভেঙেছে আমদাবাদের। গোটা গুজরাতেই হার্দিকরা বীরের সম্মান পাচ্ছেন। সংবর্ধনা, রোড-শো সবমিলিয়ে একটা অন্যরকম দিন কাটালেন গুজরাতের ক্রিকেটাররা।

হার্দিকদের সাফল্যে খুশি গুজরাত সরকারও। সোমবার গোটা দলকে সংবর্ধনা দিলেন গুজরাতের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র পটেল। অধিনায়ক হার্দিকের হাতে একটি স্মারক তুলে দেন মুখ্যমন্ত্রী। সব ক্রিকেটারের জন্য ছিল উত্তরীয়। গুজরাতের ক্রিকেটারদের সই করা একটি ব্যাট উপহার হিসেবে মুখ্যমন্ত্রী ভূপেন্দ্রর হাতে তুলে দেন গুজরাত অধিনায়ক।

গুজরাত সরকারের সংবর্ধনার পর আইপিএল ট্রফি নিয়ে এক ঘণ্টার বেশি সময় আমদাবাদ শহর পরিক্রমা করলেন হার্দিকরা। হুড খোলা বাসে আইপিএল ট্রফি এবং হার্দিকদের দেখতে রাস্তার ধারে ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ। ঠিক ছিল এক ঘণ্টা হুড খোলা বাসে শহর পরিক্রমা করবেন হার্দিকরা। কিন্তু অসংখ্য মানুষের ভিড়ে কোনও কোনও জায়গায় বাস এগোতেই পারছিল না। ক্রিকেটারদের ঘিরে সাধারণ ক্রিকেটপ্রেমীদের উচ্ছ্বাস ছিল দেখার মতো। সাধারণের উন্মাদনায় বিহ্বল গুজরাতের ক্রিকেটাররাও। বাসের উপর থেকে সমর্থকদের উদ্দেশে জার্সিও ছুড়ে দেন তাঁরা।

ঋদ্ধিমান সাহা, শুভমন গিলরা শহর পরিক্রমার ভিডিয়ো নেট মাধ্যমে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটিও ভাগ করে নিয়েছে ভিডিয়ো। গুজরাতের সাধারণ মানুষ যে ভাবে স্বাগত জানিয়েছেন, তাতে অভিভূত ক্রিকেটাররা। রোড শো চলাকালীন যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে তার জন্য ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE