Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Mohammad Amir

বিতর্কে পাক পেসার, রেগে গেলেন সতীর্থের উপরই, কী এমন ঘটল পাকিস্তান সুপার লিগে?

পাকিস্তান সুপার লিগের খেলা চলছে। আমির খেলেন করাচি কিংসের হয়ে। সেই দলের খেলা ছিল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে। সেই ম্যাচে আমির বল করার সময় ঘটনাটি ঘটে।

Mohammad Amir

রেগে গেলেন মহম্মদ আমির। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৬:৩৭
Share: Save:

রেগে গেলেন মহম্মদ আমির। পাকিস্তানের পেসারের ক্রোধের কারণ একটি ক্যাচ ফস্কানো। সতীর্থের ভুল দেখে মাথা ঠান্ডা রাখতে পারলেন না আমির। রেগে গিয়ে মাঠেই চিৎকার করতে থাকলেন তাঁর উপর। তরুণ সতীর্থ তা দেখে মাথা নিচু করে রইলেন।

পাকিস্তান সুপার লিগে আমির খেলেন করাচি কিংসের হয়ে। সেই দলের খেলা ছিল কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের বিরুদ্ধে। সেই ম্যাচে আমির বল করার সময় ঘটনাটি ঘটে। ফিল্ডার তাইয়াব তাহির তাঁর রাগের কারণ হয়ে ওঠেন। আমির বল করার সময় উঁচুতে ওঠা একটি বল ধরতে এগিয়ে আসেন তাহির। কিন্তু বল ধরতে পারেননি তিনি। তাতেই রেগে যান আমির। সম্প্রচারকারী চ্যানেলে দেখা যায় আমির তাঁর সতীর্থকে বেশ কড়া ভাবে কিছু বলছেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পরে নেটমাধ্যমে।

তাহিস ক্যাচটা ধরার জন্য এগিয়ে গিয়েছিলেন। কিন্তু বল ধরার জন্য একটুও ঝোঁকেননি। সেটা মানতে পারেননি আমির। তাঁর দল এমনিতেই পিছিয়ে রয়েছে। ছ’দলের লড়াইয়ে লিগ তালিকায় পঞ্চম স্থানে আমিররা। বার বার হারের কারণে সতীর্থের উপর রেগে গিয়েছিলেন কি না তা আমির জানাননি।

ম্যাচে করাচি প্রথমে ব্যাট করে। ১৬৪ রান তোলে তারা। অ্যাডাম রসিংটন ৪৫ বলে ৬৯ রান করেন। গ্ল্যাডিয়েটর্স ব্যাট করার সময় যদিও ওই রানকে খুব বড় মনে হয়নি। মার্টিন গাপ্টিল ৫৬ বলে ৮৬ রান করেন। তাঁর দাপটে ম্যাচ জিতে নেয় গ্ল্যাডিয়েটর্স। ন’টি চার এবং চারটি ছক্কা মারেন তিনি। এক বল বাকি থাকতেই জিতে যায় গ্ল্যাডিয়েটর্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE