Advertisement
০৩ মার্চ ২০২৪
Pakistan Cricket

পাকিস্তান সুপার লিগের কর্তার রহস্যমৃত্যু, নিজের বাড়িতেই মিলল দেহ, তদন্তে পুলিশ

পাকিস্তান সুপার লিগের দল মুলতান সুলতানের মালিক আলমগির খান তারিন আত্মহত্যা করেছেন। সেই নিয়ে শোরগোল পাকিস্তানের ক্রিকেটে। মৃত্যুর আসল কারণ এখনও জানা যায়নি।

PSL

আলমগির খান তারিন। ছবি: টুইটার

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৯:১০
Share: Save:

বাবর আজমের দেশে হঠাৎই ক্রিকেটে শোরগোল। পাকিস্তান সুপার লিগের দল মুলতান সুলতানের মালিক আলমগির খান তারিন আত্মহত্যা করেছেন। লাহোরের গুলবার্গ এলাকায় নিজের বাড়িতেই তাঁর মরদেহ মিলেছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কী কারণে তাঁর মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি।

ইংল্যান্ডের ইয়েল বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন আলমগির। পাকিস্তানের দক্ষিণ পঞ্জাবের অন্যতম সেরা ব্যবসায়ী ছিলেন। দেশের সবচেয়ে বড় জল শুদ্ধকরণ প্ল্যান্টের একটির মালিক ছিলেন তিনি। সব কিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু আত্মহত্যার মতো রাস্তা তাঁকে বেছে নিতে হল কেন, সেটা কেউই বলতে পারছেন না। কোনও রকম আর্থিক ক্ষতি বা হুমকির মুখে পড়েছিলেন কি না, সেটাও জানা যায়নি। মুলতান সুলতানের সিইও হায়দার আজহার সবার আগে আলমগিরের মৃত্যুর খবর জানান।

তিনি বলেন, “আলমগির তারিন আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এবং সবাই তাঁকে সমীহ করত। তাঁর অকালমৃত্যুতে আমরা গভীর শোকাহত। এই কঠিন সময়ে ওঁর পরিবারের প্রতি আমাদের সমবেদনা রইল।” পরে মুলতান সুলতানের টুইটে লেখা হয়, “খুব দুঃখের সঙ্গে আমাদের দলের মালিক আলমগির খান তারিনের প্রয়াণের খবর জানাচ্ছি। আমাদের প্রার্থনা ওঁর পরিবারের সঙ্গে রয়েছে।” পিএসএলের বাকি দলগুলিও সমবেদনা জানিয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর, আলমগির একজন ক্রীড়াপ্রেমী ছিলেন। উঠতি প্রতিভাদের জন্য সঠিক মঞ্চের ব্যবস্থা করে দিতেন তিনি। আর্থিক সাহায্যও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE