Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rahul Dravid

Rahul Dravid: ভারতের কোচ হিসেবে কতটা সফল হতে পারেন রাহুল দ্রাবিড়, বললেন দুই প্রাক্তন

ভারতীয় দলের কোচ হওয়ার জন্যে অবশেষে আবেদন করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন সুনীল গাওস্কর এবং মদন লাল।

রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ১৫:০৯
Share: Save:

ভারতীয় দলের কোচ হওয়ার জন্যে অবশেষে আবেদন করেছেন রাহুল দ্রাবিড়। তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন সুনীল গাওস্কর এবং মদন লাল। গাওস্করের মতে, দ্রাবিড়ের যে অভিজ্ঞতা এবং কোচিংয়ের রেকর্ড রয়েছে তাতে তিনিই সবার থেকে এগিয়ে।

এক চ্যানেলে গাওস্কর বলেছেন, “দ্রাবিড়ের দক্ষতা সম্পর্কে আমার কোনও সন্দেহ নেই। আমার মনে হয় না আর কারওর আবেদন করার দরকার রয়েছে। যে ভাবে ও অনূর্ধ্ব-১৯ দলকে সামলেছে, তাদের নির্দেশ দিয়েছে, যে ভাবে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে কাজ করেছে, এতেই ওর ক্ষমতা বোঝা যায়। মাঠের ভেতরেই শুধু নয়, বাইরেও ওর প্রভাব রয়েছে। তাই কোচের পদে ওর আবেদন করাটা নেহাতই একটা নিয়মরক্ষা।”

গাওস্করকে সমর্থন জানিয়েছেন তাঁর প্রাক্তন সতীর্থ মদন লালও। বলেছেন, “ভারত এ বা অনূর্ধ্ব-১৯ ছাড়াও সম্প্রতি ভারতের দ্বিতীয় সারির দল নিয়ে কোচিং করিয়ে এল শ্রীলঙ্কায়। জুনিয়র স্তর থেকে কোচিং করালে পরবর্তী কালে ক্রিকেটারদের সম্পর্কে অনেক বেশি জানা যায়। এটাই সব থেকে ভাল ব্যাপার হতে চলেছে। দ্রাবিড় একদম নীচ থেকে উঠে এসেছে। তাই ওর থেকে ভাল প্রার্থী আর হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Dravid Sunil Gavaskar Madan Lal BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE