Advertisement
০৫ মে ২০২৪
ICC ODI World Cup 2023

টিকিট নিয়ে বিতর্কের মাঝে ইডেনের কাছেই দ্বিতীয় ইডেন! রবিবার ভারতের খেলা দেখার নতুন ব্যবস্থা

কলকাতায় ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে টিকিটের কালোবাজারি নিয়ে তোলপাড় চলছে। এই পরিস্থিতিতে ইডেন থেকে কয়েকশো মিটার দূরে নতুন স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন দর্শকেরা।

Eden Gardens

ইডেন গার্ডেন্স। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৯:০৬
Share: Save:

ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে টিকিটের কালোবাজারি নিয়ে তোলপাড় চলছে। ম্যাচের আগের দিন থানায় হাজির হতে হয়েছে বাংলার ক্রিকেট সংস্থার কর্তাদের। এই পরিস্থিতিতে ইডেন থেকে কয়েকশো মিটার দূরে নতুন স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারবেন দর্শকেরা।

বাংলার দর্শকদের জন্য এই স্টেডিয়ামের ব্যবস্থা করেছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। রাজভবনের দরজা খুলে দিয়েছেন তিনি। সেখানে বসে খেলা দেখতে পারবেন দর্শকেরা। এই স্টেডিয়ামের নাম দেওয়া হয়েছে ‘জনতা ক্রিকেট স্টেডিয়াম।’

রাজভবন থেকে জানানো হয়েছে, রবিবার দুপুর ১২টা থেকে ২টো পর্যন্ত খোলা থাকবে রাজভবনের দরজা। তার মধ্যে সেখানে দর্শকেরা আসতে পরেন। বড় পর্দায় একসঙ্গে ৫০০ জন বসে খেলা দেখতে পারবেন। যাঁরা প্রথমে আসবেন তাঁরাই প্রথমে ঢুকতে পারবেন। অর্থাৎ, প্রথম ৫০০ জন বসে খেলা দেখতে পারবেন রাজভবনে।

দর্শকেরা চাইলে আগে থেকে নাম নথিভুক্ত করে রাখতে পারেন। তার জন্য একটি ইমেল আইডি রয়েছে। সেটি হল, aamnesaamne.rajbhavankolkata@gmail.com । এই মেল আইডিতে গিয়ে আগে থেকে আবেদন করতে পারেন দর্শকেরা। ইমেলে আবেদন করতে হলে আধার কার্ড বা ড্রাইভিং লাইসেন্স লাগবে। ঢোকার সময়ও সচিত্র পরিচয়পত্র নিয়ে আসতে হবে দর্শকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE