Advertisement
০৫ মে ২০২৪
IPL

বিশ্বকাপের মাঝেই রোহিতদের দলে যোগ নতুন অলরাউন্ডারের

বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে রয়েছে ভারত। ফর্মে অধিনায়ক রোহিত শর্মাও। তার মাঝেই রোহিতের আইপিএল দলে যোগ দিয়েছেন নতুন এক অলরাউন্ডার।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৭:৫৬
Share: Save:

বিশ্বকাপের মাঝেই আইপিএলে রোহিত শর্মার দল মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডার রোমারিয়ো শেফার্ড। গত মরসুমে লখনউ সুপার জায়ান্টসে ছিলেন তিনি। এ বার রোহিতদের দলে যোগ দিয়েছেন।

ব্যাট ও বল দুই ভূমিকাতেই নজর কাড়তে পারেন শেফার্ড। ক্রিজে দাঁড়িয়ে লম্বা ছক্কা মারার ক্ষমতা রয়েছে। ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে ৩১টি টি-টোয়েন্টি ম্যাচে ৩০১ রান করেছেন তিনি। ৩৭.৬২ গড় ও ১৫৩.৫৭ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। নিয়েছেন ৩১টি উইকেটও। এর আগে ২০২২ সালে সানরাইজার্স হায়দরাবাদ ও ২০২৩ সালে লখনউ সুপার জায়ান্টসে খেলেছেন শেফার্ড।

শুধু জাতীয় দলের হয়ে নয়, টি-টোয়েন্টি লিগেও নির্ভরযোগ্য ক্রিকেটার শেফার্ড। ৯৯টি ম্যাচে ১০৯টি উইকেট নিয়েছেন তিনি। হার্দিক পাণ্ড্য মুম্বই ছাড়ার পরে সেই মানের অলরাউন্ডার পায়নি তারা। ক্যামেরন গ্রিন রয়েছেন। কিন্তু তিনি ধারাবাহিক নন। সেই কারণেই হয়তো শেফার্ডকে দলে নিয়েছেন রোহিতেরা।

গত বছর আইপিএলে ভাল খেলতে পারেনি মুম্বই। পয়েন্ট তালিকায় ৮ নম্বরে শেষ করেছিল পাঁচ বারের আইপিএলে চ্যাম্পিয়নেরা। এ বার যাতে সেই ঘটনা না ঘটে তার জন্য আগে থেকেই তৈরি হচ্ছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Rohit Sharma Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE