Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sanju Samson

Sanju Samson: দলে নিশ্চিত সঞ্জু, নিলামের আগে দলে আর কাদের ধরে রাখছে রাজস্থান

আইপিএল-এ ক্রিকেটারদের ধরে রাখার তালিকা জমা দেওয়ার দিন ক্রমশ শেষ হয়ে আসছে। বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজিই শেষ মুহূর্তের হিসেব করতে ব্যস্ত।

সঞ্জু থাকছেন রাজস্থানে।

সঞ্জু থাকছেন রাজস্থানে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ২১:০২
Share: Save:

আইপিএল-এ ক্রিকেটারদের ধরে রাখার তালিকা জমা দেওয়ার দিন ক্রমশ শেষ হয়ে আসছে। বেশিরভাগ ফ্র্যাঞ্চাইজিই শেষ মুহূর্তের হিসাব করতে ব্যস্ত। অনেক দল নিজেদের ইচ্ছে জানিয়েও দিয়েছে। রাজস্থান রয়্যালস দলেও চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

রাজস্থান জানিয়ে দিয়েছে, অধিনায়ক সঞ্জু স্যামসনকে ধরে রাখছে তারা। ১৪ কোটি টাকা পেতে চলেছেন তিনি। যদিও নিয়ম অনুযায়ী স্যামসনের ১৬ কোটি টাকা পাওয়ার কথা। কিন্তু দলের তরফে জানা গিয়েছে, সঞ্জুর সঙ্গে ১৪ কোটি টাকার চু্ক্তি হয়েছে। সেই টাকা দেওয়া হলেও রাজস্থানের হাতে ৪৮ কোটি টাকা পড়ে থাকছে। ফলে নিলাম থেকে ভাল ক্রিকেটার কিনতেই পারে তারা।

বাকি তিনটি জায়গার জন্য একাধিক ক্রিকেটারের নাম নিয়ে ভাবনাচিন্তা চলছে। ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন, জস বাটলার, জফ্রা আর্চার এবং দেশি ক্রিকেটারের মধ্যে যশস্বী জয়সওয়ালকে নিয়ে ভাবনাচিন্তা চলছে। লিভিংস্টোন এই মরসুমে খেললেও বাকি দুই ইংরেজ বাটলার এবং আর্চার খেলেননি। আর্চার চোটের কারণে খেলতে পারেননি। বাটলার দ্বিতীয় দফার আইপিএল-এ খেলতে রাজি হননি। তবু তাঁকে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে আর্চারের ফিটনেস নিয়ে এখনও একটু সমস্যা রয়েছে। চূড়ান্ত মুহূর্তে তাঁর নাম বাদ পড়ে কি না, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanju Samson Rajasthan Royals IPL IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE