Advertisement
১১ মে ২০২৪
Ranji Trophy

মনোজ, অভিষেক আউট হতেই বাংলার ব্যাটিংয়ে ধস, রঞ্জি সেমিতে প্রথম ইনিংস শেষ ৪৩৮ রানে

শুরুটা ভাল করলেও বড় রান করতে পারলেন না মনোজ তিওয়ারি ও অভিষেক পোড়েল। বাংলার রান ৪০০ পার হওয়ার পরে দুই ব্যাটারই আউট হয়ে গেলেন।

File picture of Manoj Tiwary

বড় রান করা সুযোগ ছিল মনোজ তিওয়ারির সামনে। কিন্তু বড় ইনিংস খেলতে পারলেন না বাংলার অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৭
Share: Save:

ভাল খেলছিলেন মনোজ তিওয়ারি ও অভিষেক পোড়েল। তাঁদের জুটিতে ৪০০ রান পেরিয়ে গিয়েছিল বাংলার। দেখে মনে হচ্ছিল, দ্বিতীয় দিনেই রঞ্জির সেমিফাইনালের রাশ নিজেদের হাতে নিয়ে নেমে বাংলা। কিন্তু সেটা হল না। দুই ব্যাটারই আউট হয়ে গেলেন। তাঁরা আউট হতেই বাংলার ব্যাটিংয়ে ধস নামল। বাকিরা তেমন রান করতে পারলেন না। ফলে ৪৩৮ রানে শেষ হয়ে গেল বাংলার প্রথম ইনিংস।

প্রথম দিনের শেষে ক্রিজে ছিলেন মনোজ তিওয়ারি ও শাহবাজ় আহমেদ। এই জুটির উপরেই দায়িত্ব ছিল দ্বিতীয় দিন বাংলার রানকে এগিয়ে নিয়ে যাওয়ার। কিন্তু দ্বিতীয় দিন বেশি রান করতে পারলেন না শাহবাজ়। দ্বিতীয় দিনের শুরুতে ধীরে খেলছিলেন দুই ব্যাটার। একে নতুন বল, তার পরে সকালের আবহাওয়া। তাড়াহুড়ো করতে চাননি তাঁরা। কিন্তু তার মধ্যেই নিজেকে আটকে রাখতে পারেননি শাহবাজ়। গৌরব অরোরার বলে খোঁচা মেরে ১৪ রানের মাথায় আউট হন তিনি।

শাহবাজ় আউট হওয়ার পরে মনোজের সঙ্গে জুটি বাঁধেন অভিষেক পোড়েল। দু’জনে ভাল খেলছিলেন। প্রথম সেশনে আর উইকেট পড়তে দেননি তাঁরা। অর্ধশতরানের দিকে এগোচ্ছিলেন দুই ব্যাটার। কিন্তু ৪০০ করার পরেই ছন্দপতন। ৪২ রান করে কুমার কার্তিকেয়র বলে আউট হয়ে গেলেন অধিনায়ক মনোজ।

অর্ধশতরান করলেও তার পরে বেশিক্ষণ টিকতে পারেননি অভিষেক। ৫১ রান করে সাজঘরে ফেরেন তিনি। প্রদীপ্ত প্রামাণিক খেললেও অন্য দিকে উইকেট পড়ছিল। প্রদীপ্ত বড় শট খেলতে গিয়ে ২১ রানের মাথায় আউট হন। চা বিরতির আগেই অলআউট হয়ে যায় বাংলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy bengal cricket Manoj Tiwary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE