Advertisement
০২ মে ২০২৪
Ranji Trophy

Ranji Trophy 2022: দ্বিশতরান হাতছাড়া, ব্যাটে কি বল আদৌ লেগেছিল? হতাশ সুদীপ

আউট ছিলেন কি না তা স্পষ্ট নয় সুদীপের কাছে। দ্বিশতরানের থেকে মাত্র ১৪ রান দূরে থেমে যেতে হয় সুদীপকে।

সোমবার ব্যাট করতে নেমেছিলেন সুদীপ।

সোমবার ব্যাট করতে নেমেছিলেন সুদীপ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৬:৩৪
Share: Save:

দ্বিশতরান হল না সুদীপ ঘরামির। মাত্র ১৪ রান দূরে থেমে যেতে হল তাঁকে। কিন্তু তিনি কি আদৌ আউট ছিলেন? প্রশ্ন উঠছে সেটা নিয়েই। আম্পায়ার আউটের সিদ্ধান্ত দেওয়ার পর যে ভাবে মাথা নাড়লেন সুদীপ, তাতে স্পষ্ট আউট নিয়ে তিনি খুশি হতে পারলেন না।

সোমবার ব্যাট করতে নেমেছিলেন সুদীপ। ঝাড়খণ্ডের বিরুদ্ধে রঞ্জির কোয়ার্টার ফাইনালে প্রথম দিনেই শতরান করেন। অপরাজিত ছিলেন ১০৬ রানে। দ্বিতীয় দিন তাঁর লক্ষ্য ছিল দ্বিশতরান করা। দেড়শ রান করার পর ব্যাট তোলেননি সুদীপ। লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছিলেন মাথা ঠান্ডা রেখে। রাহুল শুক্লর বল সেই স্বপ্ন ভেঙে দিল।

বেঙ্গালুরুর জাস্ট ক্রিকেট অ্যাকাডেমির মাঠে রাহুলের বল লেগ স্টাম্পের বাইরে ছিল। সেই বলে ব্যাট এগিয়ে দেন সুদীপ। সুদীপকে পার করে বল জমা পড়ল উইকেটরক্ষক কুমার কুশগ্রর হাতে। আউটের আবেদন করল ঝাড়খণ্ড। আম্পায়ার আঙুল তুলতেই মাথা নাড়তে থাকেন সুদীপ। বল তাঁর ব্যাটে লেগেছিল কি না তা স্পষ্ট নয়।

রিভিউ নেওয়ার সুযোগ নেই রঞ্জিতে। হতাশ সুদীপ ১৮৬ রান করে মাঠ ছাড়েন মাথা নাড়তে নাড়তে। সুদীপ যখন আউট হলেন, বাংলা তখন ৪৫৫ রান তুলে নিয়েছে চার উইকেট হারিয়ে। ক্রিজে রয়েছেন মনোজ তিওয়ারি এবং অভিষেক পোড়েল। এই প্রতিবেদন প্রকাশের সময় বাংলার স্কোর ৫২২/৪।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Ranji Trophy CAB Sudip Gharami bengal cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE