Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mukesh Kumar

Mukesh Kumar: হায়দরাবাদের বিরুদ্ধে জিততে গেলে কী করতে হবে, জানালেন বাংলার পেসার মুকেশ

হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জির দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন বাংলার মুকেশ কুমার। হায়দরাবাদের প্রথম ইনিংসে চার উইকেট তুলে নিয়েছেন তিনি।

কী বললেন মুকেশ

কী বললেন মুকেশ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৫৫
Share: Save:

হায়দরাবাদের বিরুদ্ধে রঞ্জির দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বোলিং করেছেন বাংলার মুকেশ কুমার। হায়দরাবাদের প্রথম ইনিংসে চারটি উইকেট তুলে নিয়েছেন তিনি। কিন্তু বাংলার বড় লিড নিতে না পারায় কিছুটা অখুশি তিনি। এটাও জানিয়ে গেলেন, উইকেট ক্রমশ সহজ হয়ে উঠছে, ফলে ম্যাচ তাঁদের কাছে আরও কঠিন হতে চলেছে।

শুক্রবার এক সময় ৭০ রানে সাত উইকেট পড়ে গিয়েছিল হায়দরাবাদের। সেখান থেকে ১০৯ রানের জুটি গড়েন রবি (অপরাজিত ৮১ রানে) এবং তনয় (৫২)। তাঁদের সেই জুটি ভাঙেন বাংলা দলের বহু দিনের সৈন্য মনোজ তিওয়ারি। এ প্রসঙ্গে মুকেশ বললেন, “অত কম রানে হায়দরাবাদের সাত উইকেট পাওয়ার পর ভেবেছিলাম দ্রুত ওদের ইনিংস শেষ করে দিয়ে বিশ্রাম নেব। কিন্তু যত খেলা এগোতে লাগল তত উইকেট সহজ হয়ে উঠল। পিচ পাটা হয়ে যাওয়ায় উইকেট পাওয়ার জন্য প্রচুর পরিশ্রম করতে হয়েছে আমাদের।”

মুকেশ আরও বলেন, “আগের ম্যাচের থেকে এই উইকেট আলাদা। যদিও উইকেট যে পরের দিকে সহজ হয়ে যাবে এটা আমরা আগেই বুঝতে পেরেছিলাম। তাই আমাদের লক্ষ্য ছিল দিনের শুরুতে যত বেশি সম্ভব উইকেট তুলে নেওয়া।”

কী করে বাংলা এই ম্যাচ জিততে পারে সেটাও বলেছেন মুকেশ। তাঁর কথায়, “আমাদের বড় রান তুলে ওদের সামনে কঠিন লক্ষ্য রাখতে হবে। আগামী দু’দিনে উইকেট কিন্তু বোলারদের জন্য আরও কঠিন হয়ে উঠবে। আমরা এই ম্যাচে জেতার জন্য নিজেদের সেরাটা দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Kumar CAB bengal cricket Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE