Advertisement
২৬ মে ২০২৪
Ranji Trophy Final 2022-23

রঞ্জি ফাইনালে বাংলার খেলা দেখতে ইডেনে যেতে চান? সুখবর দিল বাংলার ক্রিকেট সংস্থা

বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানালেন ফাইনাল ম্যাচের জন্য ইডেনের চারটি গেট খুলে দেওয়া হবে। সমর্থকদের মাঠে এসে দলের জন্য গলা ফাটাতে বললেন স্নেহাশিস।

Eden Gardens

দর্শকদের জন্য খুলে দেওয়া হবে ইডেনের গেট। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৪
Share: Save:

বাংলা বনাম সৌরাষ্ট্র রঞ্জি ফাইনাল। যে ম্যাচ দেখার জন্য মুখিয়ে থাকবেন বাংলার ক্রিকেটপ্রেমী দর্শকরা। মাঠে গিয়ে নিজেদের দলকে উৎসাহ দিতে চাইছিলেন তাঁরা। কিন্তু টিকিট? বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানালেন ফাইনাল ম্যাচের জন্য ইডেনের চারটি গেট খুলে দেওয়া হবে। সমর্থকদের মাঠে এসে দলের জন্য গলা ফাটাতে বললেন স্নেহাশিস।

১৬ ফেব্রুয়ারি থেকে রঞ্জি ফাইনাল। ইডেনে খেলবে মনোজ তিওয়ারির দল। সেমিফাইনালে মধ্যপ্রদেশকে ৩০৬ রানে হারানোর আত্মবিশ্বাস নিয়ে ইডেনে নামবেন তাঁরা। সৌরাষ্ট্র হারিয়েছে কর্নাটককে। ২০১৯-২০ মরসুমে বাংলাকে হারিয়ে রঞ্জি জিতেছিল সৌরাষ্ট্র। এ বার বদলার ম্যাচ বাংলার কাছে। ঘরের মাঠে সেই সুযোগ হাতছাড়া করতে চাইবেন না মনোজরা। সিএবি সভাপতি স্নেহাশিস বললেন, “বি, সি, কে, এল এই চারটি ব্লক খুলে দেওয়া হবে সাধারণ দর্শকের জন্য। ক্লাব হাউসের দু’পাশের ব্লকগুলিতে বসে খেলা দেখবেন তাঁরা। নিজেদের দলের ক্রিকেটারদের জন্য গলা ফাটাবেন। আশা করব প্রচুর মানুষ আসবেন খেলা দেখতে।”

ইডেনের ৩, ৪, ১৪ এবং ১৭ নম্বর গেট খুলে দেওয়া হবে বলে সিএবি-র তরফে জানানো হয়েছে। রঞ্জির ফাইনালে রিভিউ নেওয়ার সুযোগ থাকতে পারে বলেও জানা গিয়েছে। ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারিং নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। ফাইনালে ডিআরএস রেখে সেই ত্রুটি কিছুটা কমানোর চেষ্টা করতে পারে বোর্ড। টেস্ট ক্রিকেটের মতো প্রতিটি দল ইনিংসে তিনটি করে রিভিউ নেওয়ার সুযোগ পাবেন। সেমিফাইনালে অনুষ্টুপ মজুমদারকে ভুল আউট দেওয়া হয়েছিল। পরে আম্পায়ার তাঁর কাছে ক্ষমা চেয়েছিলেন বলে জানা গিয়েছে। রিভিউ থাকলে এই ত্রুটি কিছুটা কমবে বলেই বিশ্বাস ক্রিকেটারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranji Trophy 2022-23 CAB bengal cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE