Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jay Shah

Ranji Trophy: দুই ভাগে হবে রঞ্জি, জানিয়ে দিলেন বোর্ড সচিব জয় শাহ

জয় মনে করিয়ে দিয়েছেন, রঞ্জি আমাদের সব চেয়ে গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। ভারতীয় দলের জন্য ক্রিকেটার বেছে নিতে এই প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ।

বোর্ড সচিব জয় শাহ।

বোর্ড সচিব জয় শাহ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৩:৩১
Share: Save:

জল্পনা ছিলই। সেটাই সত্যি হল। রঞ্জি ট্রফি আয়োজন করা হবে দুই ভাগে। কোষাধ্যক্ষ অরুণ ধুমলের পর শুক্রবার এমনটাই জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ। প্রথম ভাগে লিগ পর্বের খেলা হবে। দ্বিতীয় ভাগে হবে নকআউট।

বোর্ডের তরফে জয় শাহ বলেন, “দুই ভাগে রঞ্জি আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। প্রথম ভাগে লিগের খেলা হবে। জুন মাসে হবে নকআউট পর্বের খেলা। এই অতিমারি পরিস্থিতিতে ক্রিকেটারদের স্বাস্থ্যের দিকে নজর দেওয়া হবে। সেই সঙ্গে লাল বলের ক্রিকেটে দারুণ একটি প্রতিযোগিতা যাতে হয় সেই দিকটাও দেখা হবে।”

জয় শাহ মনে করিয়ে দিয়েছেন, রঞ্জি আমাদের সব চেয়ে গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। ভারতীয় দলের জন্য ক্রিকেটার বেছে নিতে এই প্রতিযোগিতা প্রচণ্ড গুরুত্বপূর্ণ। এর আগে রবি শাস্ত্রীও বলেছিলেন ভারতীয় ক্রিকেটের শিরদাঁড়া হচ্ছে রঞ্জি ট্রফি।

বাংলার কোচ আশাবাদী ছিলেন রঞ্জি হবে। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন সেই কথা। বাংলার ক্রিকেটাররাও যে প্রস্তুত সে কথা জানান বাংলার সহকারী কোচ সৌরাশিস লাহিড়ী, ক্রিকেটার শ্রীবৎস গোস্বামীরা।

তবে কবে থেকে রঞ্জি শুরু হবে তা এখনও জানায়নি বোর্ড। জয় শাহ জানিয়েছেন মে মাসের মধ্যে আইপিএল শেষ হয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jay Shah Sourav Ganguly Ranji Trophy Arun lal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE