Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Deepika Padukone

IPL: শাহরুখ, প্রীতির পর আইপিএল-এ ফের বলিউড যোগের সম্ভাবনা

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ছিলেন।

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ১৭:১৯
Share: Save:

শাহরুখ খান, প্রীতি জিন্টার পর এ বার আইপিএল-এর দল কিনতে আগ্রহী রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। প্রথম থেকেই আইপিএল-এর সঙ্গে বলিউডের সম্পর্ক বেশ ভাল। আগামী মরসুম থেকে আরও দু’টি দল যোগ দিতে চলেছে আইপিএল-এ। সেই কারণেই নতুন করে নিলামের ব্যবস্থা করেছে বিসিসিআই। দৌড়ে রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মালিক গ্লেজার গোষ্ঠীও।

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন ছিলেন ব্যাডমিন্টন খেলোয়াড়। প্রথম ভারতীয় হিসেবে অল ইংল্যান্ড ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। ফলে পারিবারিক ভাবে খেলাধুলোর সঙ্গে যোগাযোগ রয়েছে বলিউড অভিনেত্রীর। নিজেও ছোটবেলায় ব্যাডমিন্টন খেলতেন দীপিকা। রণবীর আবার ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। পাশাপাশি জনপ্রিয় বাস্কেটবল লিগ এনবিএ-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবেও রয়েছেন তিনি।

সূত্রের দাবি, ‘‘বিসিসিআই চাইছে কোনও ভারতীয় সংস্থাই আইপিএল-এর দল কিনুক।’’ সেই দিক থেকে অনেকটা এগিয়ে রয়েছে এই বলিউড জুটি। তবে বিদেশের কোনও সংস্থাও নতুন দল কিনতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE