Advertisement
১৮ এপ্রিল ২০২৪
KL Rahul

টেস্টের ফাইনালে রাহুলকে চান শাস্ত্রী

রাহুল ফর্ম হারিয়ে টেস্ট দল থেকে বাদ পড়ে গিয়েছেন। তাঁর জায়গায় ওপেনার হিসেবে দলে ঢুকে শুভমন গিল রান করে দিয়েছেন। গিলকে বসানোর কথা এই মুহূর্তে দুঃস্বপ্নেও কেউ ভাববে না।

Ravi Shastri.

রবি শাস্ত্রী। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ০৮:৪২
Share: Save:

ওয়াংখেড়েতে অপরাজিত ইনিংসে ম্যাচ জেতানোর পরে টেস্টের বিশ্বচ্যাম্পিয়নশিপ ফাইনালেও কে এল রাহুলকে খেলানো যেতে পারে বলে মন্তব্য করলেন রবি শাস্ত্রী। প্রাক্তন ভারতীয় কোচ মনে করছেন, রাহুলের প্রত্যাবর্তন ভারতের সামনে আরও বেশি বিকল্প খুলে দিচ্ছে। শাস্ত্রী বলেছেন, ‘‘রাহুল দারুণ ব্যাট করেছে। ও নির্বাচকদের মাথায় নিজের নামটা ঢুকিয়ে দিতে পারল। ভারতের ব্যাটিং শক্তিশালী হয়ে উঠবে যদি রাহুলকে ওরা উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে টেস্টের ফাইনালে খেলাতে পারে।’’

রাহুল ফর্ম হারিয়ে টেস্ট দল থেকে বাদ পড়ে গিয়েছেন। তাঁর জায়গায় ওপেনার হিসেবে দলে ঢুকে শুভমন গিল রান করে দিয়েছেন। গিলকে বসানোর কথা এই মুহূর্তে দুঃস্বপ্নেও কেউ ভাববে না। তবে শাস্ত্রী মনে করছেন, রাহুলের রানে ফেরা তাঁর জন্য সুযোগ তৈরি করে দিচ্ছে। কারণ, রাহুল উইকেটরক্ষাও বেশ ভাল করেছেন ওয়াংখেড়েতে। রোহিত শর্মারা তাই রাহুলকে উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে খেলানোর কথা ভাবতেই পারেন। তার আরও বড় কারণ, উইকেটরক্ষক হিসেবে কে এস ভরত পুরোপুরি ব্যর্থ হয়েছেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। চার টেস্টের সিরিজ়ে ভরতকে দেখে কখনওই মনে হয়নি, তিনি ব্যাট হাতে কোনও অবদান রাখতে পারবেন বলে। ভরত ব্যাট হাতে ক্রমাগত ব্যর্থ হচ্ছেন বলে তাঁকে সরানোর দাবি জোরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul Ravi Shastri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE