Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ravi Shastri

Ravi Shastri: রণবীরের পাশে নাচ, ৮৩-র সতীর্থদের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানালেন শাস্ত্রী

অন্য দিকে দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলীরা। কেক কাটা থেকে শুরু করে এক সঙ্গে ছবি তোলা, সব হল।

শাস্ত্রীর বর্ষবরণ

শাস্ত্রীর বর্ষবরণ ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৪:২৪
Share: Save:

নতুন বছরকে স্বাগত জানালেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তবে কিছুটা অন্য ভাবে। বলিউড অভিনেতা রণবীর সিংহের সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। সেখানে ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ী দলের আরও কয়েক জন উপস্থিত ছিলেন। সবাইকে নিয়েই বর্ষবরণ করলেন শাস্ত্রী।

ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেছেন শাস্ত্রী। সেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করছেন তিনি। দেখে মনে হচ্ছে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ৮৩ উপলক্ষ্যে কোনও পার্টি চলছে। সেখানে ছবির অন্য কলাকুশলীদের দেখা যায়। কপিল দেবের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য বলবিন্দর সিংহ সান্ধুও ছিলেন সেখানে।

ভিডিয়োর ক্যাপশনে শাস্ত্রী লেখেন, ‘এভাবেই ২০২২ সালে পা দিলাম। রণবীর, নাচের পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি নতুন বছর সবার ভাল কাটুক।’

অন্য দিকে দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলীরা। কেক কাটা থেকে শুরু করে এক সঙ্গে ছবি তোলা, সব হয়েছে। দলের সঙ্গে আনন্দে মাতেন রাহুল দ্রাবিড়-সহ সব কোচ ও সাপোর্ট স্টাফরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Shastri Ranveer Singh Kapil Dev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE