Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Team India

Rahul Dravid: বিশ্বকাপ শেষ হলেই দায়িত্বে দ্রাবিড়, এক সময়ের সতীর্থকে নিয়ে কী ভাবছেন অশ্বিন

এক সময় যে সাজঘরে সতীর্থ ছিলেন দু’জনে, সেই দ্রাবিড় এখন কোচ। দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার এখন অশ্বিন। কী ভাবছেন পুরনো সতীর্থকে নিয়ে।

দ্রাবিড়কে নিয়ে কী ভাবছেন অশ্বিন।

দ্রাবিড়কে নিয়ে কী ভাবছেন অশ্বিন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ২১:২০
Share: Save:

টি২০ বিশ্বকাপ শেষ হলেই মেয়াদ শেষ রবি শাস্ত্রীর। এ বার দায়িত্ব নেবেন রাহুল দ্রাবিড়। রবিচন্দ্রন অশ্বিনের ক্রিকেট জীবনের শুরুতে ভারতীয় দলের অভিজ্ঞতম ক্রিকেটারদের একজন ছিলেন তিনি। এক সময় যে সাজঘরে সতীর্থ ছিলেন দু’জনে, সেই দ্রাবিড় এখন কোচ। দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার এখন অশ্বিন। কী ভাবছেন তিনি পুরনো সতীর্থকে নিয়ে।

অশ্বিন বলেন, “রাহুল ভাইয়ের অভিজ্ঞতা প্রচুর। এই খেলা সম্পর্কে ওর জ্ঞানও প্রচুর। মাঠে নেমে বহু বছর পরিশ্রম করেছে রাহুল ভাই। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে থাকার সময়, ছোটদের দল সামলানোর সময় ওর অভিজ্ঞতা আরও বেড়েছে। আমাদের কয়েক জনের সঙ্গে খেলেছে ও। তরুণদেরও চেনে। রাহুল ভাইয়ের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি।”

বুধবার বোর্ডের তরফে জানানো হয় ভারতীয় দলের পরবর্তী কোচ হচ্ছেন দ্রাবিড়। দলের সকলের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছেন বলে জানিয়েছেন ‘দ্য ওয়াল’। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, “ভারতীয় ক্রিকেটকে অন্য উচ্চতায় নিয়ে যাবে দ্রাবিড়।”

টি২০ বিশ্বকাপের শুরুতে ভারতের ব্যর্থতার পর আফগানিস্তানের বিরুদ্ধে জিতেছে দল। সেমিফাইনালে যেতে হলে নিজেদের সব ম্যাচ জেতা ছাড়াও তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলির ম্যাচের ফলাফলের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Rahul Dravid Ravichandran Aswin BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE