Advertisement
১৫ জুন ২০২৪
WPL 2024

মহিলাদের আইপিএলে বিয়ের প্রস্তাব! হইচই মন্ধানার বেঙ্গালুরু শিবিরে

বেঙ্গালুরু-গুজরাত ম্যাচ চলাকালীন বেঙ্গালুরুর এক ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক যুবক। নিরাপত্তার কারণে তিনি অবশ্য মন্ধানার সতীর্থের কাছাকাছি পৌঁছতে পারেননি।

picture of Smriti Mandhana

স্মৃতি মন্ধানা। ছবি: বিসিসিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share: Save:

মহিলাদের প্রিমিয়ার লিগে মঙ্গলবার গুজরাত জায়ান্টসের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। স্মৃতি মন্ধানার দলের আনন্দ আরও বৃদ্ধি করেছে গ্যালারির একটি ঘটনা। যে ঘটনার কেন্দ্রীয় চরিত্র অফ স্পিনার শ্রেয়াঙ্কা পটেল। তাঁকে বিয়ের প্রস্তাব নিয়ে মাঠে হাজির হন এক যুবক।

বেঙ্গালুরুর ইনিংস চলার সময় টেলিভিশনের স্ক্রিনে ভেসে ওঠে গ্যালারির একটি দৃশ্য। দেখা যায় খেলা দেখতে আসা বেঙ্গালুরুর এক তরুণ সমর্থক হাতে লেখা একটি পোস্টার ধরে রয়েছেন। তাতে শ্রেয়াঙ্কার উদ্দেশে লেখা রয়েছে, ‘‘উইল ইউ ম্যারি মি?’’ অর্থাৎ, ‘‘তুমি কি আমাকে বিয়ে করবে?’’ ঘটনাটি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। পোস্টারটি দেখা মাত্র স্টেডিয়ামে হইচই শুরু হয়। সে সময় সতীর্থদের সঙ্গে মাঠের ধারে ডাগআউটে বসে ছিলেন শ্রেয়াঙ্কা। বেঙ্গালুরুর ক্রিকেটারদের নজরেও পড়ে পোস্টারটি। তা দেখে বেঙ্গালুরুর ক্রিকেটারদের হাসতে দেখা যায়। শ্রেয়াঙ্কার সঙ্গে রসিকতা শুরু করেন তাঁরা।

আরও একটি পোস্টার নজর কেড়েছে। সেটাও শ্রেয়াঙ্কাকে নিয়ে। তাতে এক খুদে ভক্তের হাতে থাকা পোস্টারে দেখা যাচ্ছে, শ্রেয়াঙ্কাই তার আদর্শ। এই পোস্টারটিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

মঙ্গলবারের ম্যাচে তেমন সাফল্য পাননি শ্রেয়াঙ্কা। ১ ওভার বল করার সুযোগ পেয়েছেন। ১৩ রান খরচ করেন তিনি। কোনও উইকেট পাননি। ব্যাট করার প্রয়োজন হয়নি তাঁর। এখনও পর্যন্ত ভারতের হয়ে দু’টি এক দিনের ম্যাচ এবং ছ’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২১ বছরের ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB Smriti Mandhana Marriage proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE