Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rishabh Pant

Rishabh-Urvashi: উর্বশীর ‘ছোটু ভাইয়া’ মন্তব্যের জবাব পন্থের, কী বললেন উইকেটরক্ষক

উর্বশীকে পাল্টা জবাব দিলেন পন্থ। বলিউড অভিনেত্রী উইকেট-রক্ষক ব্যাটারকে কটাক্ষ করেছিলেন। নেটমাধ্যমে কিছু দিন ধরে জমে উঠেছে তাঁদের বাগ্‌যুদ্ধ।

উর্বশীকে পাল্টা জবাব পন্থের।

উর্বশীকে পাল্টা জবাব পন্থের। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৪:২৫
Share: Save:

ক্রিকেটার ঋষভ পন্থ এবং অভিনেত্রী উর্বশী রওতেলার বাগ্‌যুদ্ধ যেন থামতেই চাইছে না। এ বার উর্বশীর কটাক্ষের ‘দার্শনিক’ জবাব দিলেন পন্থ।

নাম না করেই পরস্পরকে আক্রমণ করছেন নেটমাধ্যমে। কয়েক দিন আগেই উর্বশী কটাক্ষ করে পন্থকে বলেন, ‘ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’। পাল্টা জবাব দিলেন ভারতীয় দলের উইকেট রক্ষক-ব্যাটার। নেটমাধ্যমে উর্বশীর নাম না করেই এই কটাক্ষের জবাব দিয়েছেন পন্থ। একটি ‘দার্শনিক’ উক্তি ব্যবহার করেছেন। উক্তিটি হল, ‘যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভাববেন না।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

চুপ করে থাকেননি ভারতীয় ক্রিকেট দলের সদস্যও। তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। যদিও পরে সেটি মুছে দেন। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকারে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতির জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে।’

উল্লেখ্য, কয়েক বছর আগে নিয়মিত একসঙ্গে দেখা যেত পন্থ এবং উর্বশীকে। সম্পর্কের কথা অবশ্য কেউই স্বীকার করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishabh Pant Urvashi Rautela instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE