Advertisement
০৫ মে ২০২৪
MS Dhoni

ধোনির জায়গা নেবেন পন্থ? চেন্নাইয়ের ভবিষ্যৎ উইকেটকিপার নিয়ে জল্পনা উস্কে দিলেন ক্রিকেটার

পরের বছরের আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির খেলা প্রায় নিশ্চিত। অনেকেই মনে করছেন, ২০২৪ সালেই শেষ বার আইপিএল তথা ক্রিকেটে দেখা যাবে ধোনিকে। তার পরে কি সেই জায়গা নেবেন ঋষভ পন্থ?

cricket

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) এবং ঋষভ পন্থ। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৭:০৩
Share: Save:

পরের বছরের আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির খেলা প্রায় নিশ্চিত। কিন্তু ২০২৫-এ? অনেকেই মনে করছেন, ২০২৪ সালেই শেষ বার আইপিএল তথা ক্রিকেটে দেখা যাবে ধোনিকে? তার পরে কে হবেন চেন্নাই সুপার কিংসের উইকেটকিপার? প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত একজনের নাম নিয়ে জল্পনা উস্কে দিলেন। তিনি ঋষভ পন্থ। এই মুহূর্তে পন্থ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত।

২০২২-এর ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনার শিকার হন পন্থ। তার পর থেকে সেরে ওঠার প্রক্রিয়া চলছে তাঁর। পরের বছরের আইপিএলে খেলতে পারবেন কি না এখনও নিশ্চিত নন। তবে সম্প্রতি কলকাতায় এসে দিল্লির শিবিরে ব্যাট করেছেন তিনি। পন্থকে দেখেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই। পন্থকে নিয়ে সৌরভ আশাবাদী।

সমাজমাধ্যমে একটি ভিডিয়োয় চেন্নাইয়ে ধোনির উত্তরসূরি নিয়ে কথা বলেছেন দীপ। তিনি বলেছেন, “যদি ২০২৫ সালে চেন্নাই ঋষভ পন্থকে নিয়ে নেয় তা হলে অবাক হবেন না। পন্থ এবং ধোনি একে অপরের ঘনিষ্ঠ। অবশ্যই পন্থ ধোনিকে ভালবাসে। ধোনিও পন্থকে স্নেহ করে। অনেকটা সময় ওরা একসঙ্গে কাটিয়েছে। পন্থ আগ্রাসী এবং ইতিবাচক মানসিকতার এটা মাথায় রেখেও বলছি, ওদের দু’জনের যোগাযোগ এবং বোঝাপড়ার মধ্যে অনেক মিল রয়েছে। পন্থ সব সময়েই জেতার কথা ভাবে।”

উল্লেখ্য, ২০২৫-এর আইপিএলের আগে মহা নিলাম হবে। সেখানে দিল্লি পন্থকে ছাড়ে কি না, সেটা দেখার। কারণ পন্থের মতো প্রথম সারির উইকেটকিপারকে ধরে রাখতে চাইবে তারা। সে ক্ষেত্রে চেন্নাই ক্রিকেটার আদান-প্রদান করে দিল্লি থেকে ছিনিয়ে নিতে পারে পন্থকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Rishabh Pant IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE