Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
KKR

‘আইপিএলের জন্যে উত্তেজিত?’ ভক্তের টুইটের কী উত্তর দিলেন কেকেআরের মালিক শাহরুখ?

আইপিএলের মিনি নিলামের দিন ক্রমশ এগিয়ে আসছে। স্বাভাবিক ভাবেই ক্রিকেট সমর্থক থেকে শুরু করে দল মালিকেরা উত্তেজিত। কেকেআরের মালিক শাহরুখ খানও তার ব্যতিক্রম নন। ভক্তের প্রশ্নের উত্তর দিলেন তিনি।

cricket

শাহরুখ খান। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২১:১১
Share: Save:

পরের আইপিএল শুরু হতে এখনও ঢের দেরি। কিন্তু আইপিএলের মিনি নিলামের দিন ক্রমশ এগিয়ে আসছে। দুবাইয়ে নিলাম হবে ১৯ নভেম্বর। স্বাভাবিক ভাবেই ক্রিকেট সমর্থক থেকে শুরু করে দল মালিকেরা উত্তেজিত। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক শাহরুখ খানও তার ব্যতিক্রম নন। এক ভক্ত তাঁকে আইপিএল নিয়ে প্রশ্ন করেছিলেন। সেই প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

শনিবার এক্স প্ল্যাটফর্মে (সাবেক টুইটার) শাহরুখ এবং গৌতম গম্ভীরের একটি পুরনো ছবি পোস্ট করেন এক ভক্ত। ছবিতে দেখা যাচ্ছে, আইপিএলের ট্রফি হাতে দাঁড়িয়ে থাকা গম্ভীরকে চুম্বন করছেন শাহরুখ। সেই ছবি দিয়ে ওই ভক্ত শাহরুখকে ‘ট্যাগ’ করে লেখেন, “আইপিএলের জন্যে কি আপনি উত্তেজিত?’ হাজার ভক্তদের মাঝেও শাহরুখ ওই টুইটের উত্তর দিয়েছেন। লিখেছেন, “অবশ্যই। বিশেষত আমাদের চ্যাম্পিয়ন ফিরে এসেছে নিজের জায়গায়।”

শাহরুখ নাম না করলেও তিনি যে গম্ভীরকে উল্লেখ করেই কথাটি বলেছেন তা বোঝাই গিয়েছে। কিছু দিন আগেই কেকেআরে মেন্টর হিসাবে যোগ দিয়েছেন গম্ভীর। গত দু’বছর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর ছিলেন তিনি। এই গম্ভীরের অধিনায়কত্বেই দু’বার আইপিএল ট্রফি জিতেছে কেকেআর। গম্ভীর চলে যাওয়ার পর প্লে-অফ বা ফাইনালে উঠলেও ট্রফি আসেনি শাহরুখের দলের ঘরে। ভাগ্যের চাকা ঘোরাতেই এ বার গম্ভীরকে নেওয়া হয়েছে।

গত ২২ নভেম্বর কলকাতার মেন্টর হন গম্ভীর। তখন শাহরুখ বলেছিলেন, “গম্ভীর আমাদের পরিবারের সদস্য ছিল। অধিনায়ক থেকে মেন্টর হল ও। গম্ভীরের অভাব বোধ করছিলাম আমরা। কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের সঙ্গে গম্ভীরের জুটি দেখার জন্য মুখিয়ে আছি। ওরা হারতে জানে না। কেকেআরের জন্য ওরা ম্যাজিক তৈরি করবে।”

কেকেআরে নতুন দায়িত্ব পেয়ে গম্ভীর বলেছিলেন, “আমি আবেগে ভেসে যাই না। কিন্তু এই ঘটনা আমার মধ্যেও আবেগ এনে দিয়েছে। আমি সেই জায়গায় ফিরে গিয়েছি, যেখান থেকে সব কিছু শুরু হয়েছিল। আমার গলা বুজে আসছে। কিন্তু বুকে আগুন অনুভব করছি এটা ভেবে যে, আবার কেকেআরের জার্সি পরতে পারব। আমি শুধু কেকেআরে ফিরছি না। আমি কলকাতায় ফিরছি। জয়ের খিদে নিয়ে ফিরছি। আমি কেকেআরের ২৩ নম্বর। আমি কেকেআর।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE