Advertisement
০২ মার্চ ২০২৪
Rohit Sharma

‘ও কী বুঝবে অধিনায়কত্বের চাপ!’ বিশ্বকাপের আগে কার উদ্দেশে এ কথা বললেন রোহিত?

কিছু দিন পরেই বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিতে নামবেন রোহিত শর্মা। দেশের মাটিতে ১২ বছর পর ট্রফি পাওয়ার লক্ষ্যে নামবে ভারত। তার আগে কেন এমন বললেন রোহিত?

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৪
Share: Save:

আর ক’দিনের অপেক্ষা। তার পরেই বিশ্বকাপে ভারতকে নেতৃত্ব দিতে নামবেন রোহিত শর্মা। দেশের মাটিতে ১২ বছর পর ট্রফি পাওয়ার লক্ষ্যে নামবে ভারত। পাশাপাশি দীর্ঘ দিন ধরে আইসিসি ট্রফির যে খরা চলছে তা মেটানোও উদ্দেশ্য। তার আগে হঠাৎই অধিনায়কত্বের চাপের কথা রোহিত শর্মার মুখে।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই রোহিতকে নেতৃত্বের চাপ নিয়ে কথা বলতে দেখা গিয়েছে। একটি অনুষ্ঠানে গিয়েছিলেন রোহিত। সেখানে ছিলেন তাঁর স্ত্রী রিতিকাও। রোহিতের একটি ভাল এবং একটি খারাপ স্বভাবের কথা জিজ্ঞাসা করা হয় তাঁকে।

রিতিকা বলেন, “রোহিতের সবচেয়ে ভাল ব্যাপার হল, ও যে কোনও কাজে দায়বদ্ধ। শেষ দেখে ছাড়ে। নিজের সবটা উজাড় করে দেয় সাফল্য পাওয়ার জন্যে। আর খারাপ স্বভাব হল, প্রচণ্ড নখ খায়। যখনই ওকে দেখি, একটা আঙুল মুখের ভেতরে ঢুকিয়ে বসে রয়েছে।”

মঞ্চে বসা রোহিত স্ত্রীর কথা শুনে হাসতে থাকেন। তার পর রিতিকার কথা শেষ না হতেই বলে ওঠেন, “আরে ওর ধারণাই নেই যে অধিনায়কত্বের চাপ কতটা।” এ কথা শুনে রিতিকাও হাসতে হাসতে ফেটে পড়েন। বস্তুত, অধিনায়কত্বের চাপের কথা এর আগেও রোহিত স্বীকার করেছেন। বিশ্বকাপের আগেও তাঁর মুখে একই কথা শোনা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE