Advertisement
২১ মে ২০২৪
Virat Kohli

বিশ্বকাপের ঠিক আগে নতুন অবতারে হাজির কোহলি, সমাজমাধ্যমে ছবি ভাইরাল

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ়‌ের প্রথম দু’টি ম্যাচে বিশ্রাম নেওয়ার পর তৃতীয় ম্যাচে ফিরেছেন তিনি। তার আগে হঠাৎই সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গেলেন বিরাট কোহলি।

cricket

বিরাট কোহলি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৯
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ়‌ের প্রথম দু’টি ম্যাচে বিশ্রাম নেওয়ার পর তৃতীয় ম্যাচে ফিরেছেন তিনি। তার আগে হঠাৎই সমাজমাধ্যমে ভাইরাল হয়ে গেলেন বিরাট কোহলি। একটি বিজ্ঞাপনী শুটের জন্যে বিশেষ ধরনের পোজ়‌ে ছবি তুলেছেন। কোহলির সেই পোজ় ভাইরাল হয়েছে।

কোহলির ছোটবেলার দু’টি ছবি পোস্ট করা হয়েছে সমাজমাধ্যমে। সেখানে দু’রকম পোজ়ে ছবি রয়েছে। তার সঙ্গে নীচেই দেওয়া হয়েছে কোহলির এখনকার ছবি। সেখানে কোহলিকে একই রকম পোজ়ে দেখা যাচ্ছে। এমনকী ছোটবেলায় কোহলি যে জামা পরেছিলেন এবং এখন যে জামা পরে শুট করেছেন, তার নকশাও অনেকটা একই রকম।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-০ এগিয়ে রয়েছে ভারত। বুধবার তারা হোয়াইটওয়াশ করতে পারবে কি না, তা সময়ই বলবে। এশিয়া কাপে ভাল ফর্মে ছিলেন কোহলি। পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে শতরান করেছিলেন। গোটা প্রতিযোগিতা জুড়েই ছন্দে ছিলেন। ফলে বিশ্বকাপের আগে আশা বাড়ছে তাঁকে নিয়ে। তৃতীয় এক দিনের ম্যাচে সব সমর্থকই কোহলির ব্যাটে বড় রান চাইছেন।

এ দিকে, তৃতীয় ম্যাচের আগেই বিশ্রাম দেওয়া হয়েছে রুতুরাজ গায়কোয়াড়, শুভমন গিল, শার্দূল ঠাকুর, প্রসিদ্ধ কৃষ্ণ এবং তিলক বর্মাকে। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন হার্দিক পাণ্ড্য এবং মহম্মদ শামি। এশিয়া কাপে চোট পাওয়া অক্ষর পটেল এখনও ফিট নন। এই আট ক্রিকেটারের মধ্যে রুতুরাজ, প্রসিদ্ধ এবং তিলক বিশ্বকাপের দলে নেই। ফলে বুধবারের ম্যাচে বিশ্বকাপের দলে থাকা পাঁচ জন ক্রিকেটারকে পাচ্ছেন না রোহিতেরা।

একাধিক সতীর্থ না থাকলেও চিন্তিত নন ভারতীয় দলের অধিনায়ক। হার্দিক এবং শামি ছুটি নেওয়ায় দলে রয়েছেন ১৩ জন ক্রিকেটার। এ নিয়ে ম্যাচের আগের দিন রোহিত বলেছেন, ‘‘শুভমন, হার্দিক, শামি, শার্দূল নেই। এখনও ফিট নয় অক্ষর। তাই ১৩ জনের মধ্যে থেকে ১১ জনকে বেছে নিতে হবে আমাদের।’’ এক সঙ্গে এত জন না থাকায় চিন্তিত নন তিনি। রোহিত বলেছেন, ‘‘আগামী কয়েকটা সপ্তাহ আমাদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। সবার ঠিকঠাক থাকা গুরুত্বপূর্ণ। এই সময় কেউ বাড়ি যেতে চাইলে যেতেই পারে। তাতে কোনও সমস্যা নেই। কারণ আমরা বিশ্বকাপের সময় সবাইকে তরতাজা চাই। আশা করি সবাই তরতাজা ভাবে ফিরে আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli ICC ODI World Cup 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE