Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Ross Taylor: ঘরের মাঠে শেষ টেস্ট, চোখের জল ধরে রাখতে পারলেন না রস টেলর

প্রথম ইনিংসে টেলর যখন ব্যাট করতে নামছেন তখন বাংলাদেশের ক্রিকেটাররা গার্ড অব অনার দিলেন টেলরকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১১ জানুয়ারি ২০২২ ১৩:০৪
Save
Something isn't right! Please refresh.
শেষ বার মাঠে নামছেন টেলর

শেষ বার মাঠে নামছেন টেলর
ছবি: টুইটার

Popup Close

আগেই জানিয়ে দিয়েছিলেন বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজেই শেষ বার জাতীয় দলের জার্সি গায়ে নামবেন নিউজিল্যান্ডের ব্যাটার রস টেলর। ক্রাইস্টচার্চে ঘরের মাঠে ছিল শেষ টেস্ট। মাঠে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না টেলর। কান্নায় ভেঙে পড়লেন তিনি।

ম্যাচ শুরুর আগে জাতীয় সঙ্গীত গাওয়ার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি টেলর। সতীর্থদের সঙ্গে দাঁড়িয়ে থাকা অবস্থায় বার বার ক্যামেরা যায় তাঁর দিকে। আর সেখানেই দেখা যায় ঠিক মতো জাতীয় সঙ্গীতও গাইতে পারছেন না টেলর। অনেক চেষ্টা করেন নিজেকে ধরে রাখতে। কিন্তু শেষ মুহূর্তে আর পারেননি। কেঁদে ফেলেন।

Advertisement

প্রথম ইনিংসে টেলর যখন ব্যাট করতে নামেন তখন বাংলাদেশের ক্রিকেটাররা গার্ড অব অনার দেন তাঁকে। চার নম্বরে শেষ বারের জন্য নেমে ২৮ রান করেন তিনি। টেলর যখন সাজঘরে ফেরেন তখন দেখা যায় গোটা মাঠ উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছে। কিউয়ি ক্রিকেটাররাও তাঁকে স্বাগত জানায়।

২০০৭ সালে নিউজিল্যান্ডের হয়ে অভিষেকের পর থেকে ১১২টি টেস্ট খেলেছেন টেলর। করেছেন ৭৬৮৪ রান। তার মধ্যে ১৯টি শতরান ও ৩৫টি অর্ধশতরান রয়েছে। গত বছর বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ী দলের সদস্যও ছিলেন তিনি। জীবনের শেষ টেস্ট জিতলেন টেলর। ইনিংস ও ১১৭ রানে বাংলাদেশকে হারাল নিউজিল্যান্ড।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement