Advertisement
২৫ এপ্রিল ২০২৪
S Sreesanth

S Sreesanth: ৯ বছর পর দলে, কেরলের হয়ে ফের রঞ্জি খেলার সুযোগ শ্রীসন্থের সামনে

দীর্ঘ ৯ বছর পর কেরলের জাতীয় দলের সুযোগ পেলেন শান্তাকুমারণ শ্রীসন্থ। রঞ্জি ট্রফির জন্য প্রাথমিক ভাবে নির্বাচিত ২৪ জনের দলে জায়গা পেলেন তিনি।

শ্রীসন্থ।

শ্রীসন্থ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৬:৩৫
Share: Save:

দীর্ঘ ৯ বছর পর কেরলের জাতীয় দলে সুযোগ পেলেন শান্তাকুমারণ শ্রীসন্থ। রঞ্জি ট্রফির জন্য প্রাথমিক ভাবে নির্বাচিত ২৪ জনের দলে জায়গা পেলেন তিনি। অনেক দিন ধরেই ভারতের ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ে ফেরার চেষ্টা করছিলেন ভারতের এই ক্রিকেটার। অবশেষে শিকে ছিঁড়ল।

নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে এ কথা জানিয়েছেন শ্রীসন্থ। লিখেছেন, ‘নিজের সংস্থা কেরলের হয়ে ৯ বছর পর আবার দলে ফিরেছি। প্রত্যেকের কাছে আমি কৃতজ্ঞ। সবাইকে শ্রদ্ধা এবং ভালবাসা।’ উল্লেখ্য, কেরলের হয়ে চলতি বছরেই বিজয় হজারে ট্রফি খেলেছিলেন তিনি।

যদি মূল দলে নির্বাচিত হন, তা হলে ২০১৩-র পর এই প্রথম কেরলের রঞ্জি দলে দেখা যাবে শ্রীসন্থকে। প্রথম শ্রেণির ক্রিকেটে ৭৩টি ম্যাচে ২১১টি উইকেট রয়েছে তাঁর। দেশের হয়ে শ্রীসন্থ ২৭টি টেস্ট, ৫৩টি একদিনের ম্যাচ এবং ১০টি টি-টোয়েন্টিতে খেলেছেন। শেষ বার তাঁকে আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গিয়েছিল ২০১১-র অগস্টে।

২০১৩-র আইপিএল-এ ম্যাচ গড়াপেটা কাণ্ডে নাম জড়ানোয় নির্বাসিত হন শ্রীসন্থ। প্রথমে আজীবন নির্বাসিত হলেও পরে শাস্তির মেয়াদ কমিয়ে ৭ বছর করা হয়। ২০২০ সালে সেপ্টেম্বরে সেই শাস্তির মেয়াদ শেষ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

S Sreesanth kerala cricket Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE