Advertisement
২৫ এপ্রিল ২০২৪
S Sreesanth

S Sreesanth: বিদায়ী ম্যাচ খেলার সুযোগ পেলেন না, ক্রিকেট থেকে সরে দাঁড়িয়েও মন খারাপ শ্রীসন্থের

ইচ্ছে ছিল রাজ্য দলের হয়ে অন্তত একটি বিদায়ী ম্যাচ খেলার। কিন্তু ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নেওয়ার আগে সেটাও ভাগ্যে জুটল না শান্তাকুমারন শ্রীসন্থের।

কেন বিদায়ী ম্যাচ পেলেন না শ্রীসন্থ

কেন বিদায়ী ম্যাচ পেলেন না শ্রীসন্থ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২২ ২০:২২
Share: Save:

ইচ্ছে ছিল রাজ্য দলের হয়ে অন্তত একটি বিদায়ী ম্যাচ খেলার। কিন্তু ঘরোয়া ক্রিকেট থেকে অবসর নেওয়ার আগে সেটাও ভাগ্যে জুটল না শান্তাকুমারন শ্রীসন্থের। গ্রুপের শেষ ম্যাচে সুযোগ পাননি তিনি। ভারাক্রান্ত মনেই অবসর নিতে বাধ্য হয়েছেন বলে জানালেন কেরলের পেসার।

রঞ্জি ট্রফিতে প্রথম ম্যাচে মেঘালয়ের বিরুদ্ধে খেলেছিলেন শ্রীসন্থ। দু’টি উইকেটও নেন। তবে পরের ম্যাচে গুজরাতের বিরুদ্ধে দলে নেওয়া হয়নি তাঁকে। যদিও ম্যাচ শুরু হওয়ার আগেই ঘরোয়া ক্রিকেট থেকে অবসরের কথা সতীর্থদের জানিয়ে দেন শ্রীসন্থ। ভেবেছিলেন হয়তো খেলতে পারবেন। সেই সুযোগ মেলেনি। গুজরাত বা মধ্যপ্রদেশের বিরুদ্ধে ম্যাচে দলে নেওয়া হয়নি শ্রীসন্থকে।

এক মালয়ালি সংবাদপত্রে শ্রীসন্থ বলেছেন, “গুজরাতের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য মুখিয়ে ছিলাম। ম্যাচের আগে দলের বৈঠকে স্পষ্ট করে দিয়েছিলাম, এর পরের ম্যাচটাই কেরলের হয়ে আমার শেষ ম্যাচ হতে চলেছে। বিশ্বাস করি যে একটা বিদায়ী ম্যাচের যোগ্য ছিলাম। কিন্তু সেই সুযোগ মিলল না।”

৯ বছর পর এ বারই প্রথম রঞ্জি ট্রফি খেলেছেন শ্রীসন্থ। গত বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও খেলেছেন। আইপিএলে ম্যাচ গড়াপেটার অভিযুক্ত হওয়ার জন্য দীর্ঘদিন নির্বাসিত ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

S Sreesanth retirement kerala cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE