Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sara Tendulkar Shubman Gill

ফাইনালে শুভমনের খেলা দেখতে কি আমদাবাদ যাচ্ছেন সচিন-কন্যা সারা? এক দিন আগেই দিলেন জবাব

ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল দেখতেই হয়তো যাচ্ছেন সচিন-কন্যা। এর আগে ভারতের একাধিক ম্যাচে মাঠে দেখা গিয়েছিল তাঁকে। রবিবারও রোহিত শর্মা, শুভমন গিলদের জন্য গলা ফাটাতে দেখা যেতে পারে সারাকে।

Shubman Gill

(বাঁদিক থেকে) শুভমন গিল এবং সারা তেন্ডুলকর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১১:৫৮
Share: Save:

আমদাবাদ যাচ্ছেন সারা তেন্ডুলকর। বিশ্বকাপের ফাইনাল হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। ভারত বনাম অস্ট্রেলিয়ার সেই ম্যাচ দেখতেই হয়তো যাচ্ছেন সচিন-কন্যা। এর আগে ভারতের একাধিক ম্যাচে মাঠে দেখা গিয়েছিল তাঁকে। রবিবারও রোহিত শর্মা, শুভমন গিলদের জন্য গলা ফাটাতে দেখা যেতে পারে সারাকে।

মুম্বইয়ে ছিল ভারত-নিউ জ়িল্যান্ড সেমিফাইনাল। সেই ম্যাচেও গ্যালারিতে উপস্থিত ছিলেন সারা। শুভমন একটি বাউন্ডারি মারতে দেখা যায় সারাকে আনন্দে লাফিয়ে উঠতে। সচিন-কন্যা শনিবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে তাঁকে বিমানে উঠতে দেখা গিয়েছে। সারা লিখেছেন যে, তিনি আমদাবাদ যাচ্ছেন।

সারা এবং শুভমনের মধ্যে সম্পর্ক রয়েছে বলে সমাজমাধ্যমে জল্পনা রয়েছে। মুম্বইয়ের একটি অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছিল। যদিও শুভমন বা সারা কেউই সম্পর্কের কথা স্বীকার করেননি। কিন্তু ভারতের বিভিন্ন মাঠে শুভমন খেলতে নামলে দর্শকদের চিৎকার ওঠে সারার নামে। মুম্বইয়ে দর্শকদের শুভমনের উদ্দেশে চিৎকার করতে শোনা গিয়েছিল, “হামারি ভাবী ক্যায়সি হো, সারা ভাবী জায়সি হো।” বিরাট সেই চিৎকার থামিয়েছিলেন।

sara tendulkar

সারার ইনস্টা-স্টোরি। ছবি: ইনস্টাগাম।

ইনস্টাগ্রামে সারা নিজের অ্যাকাউন্ট থাকলেও টুইটারে (এখন এক্স) আদৌ আছেন কি না তা নিয়ে প্রশ্ন রয়েছে। কিন্তু এক্স-এ সারার নামে বিভিন্ন ভুয়ো অ্যাকাউন্ট রয়েছে। সেখান থেকে মাঝে মধ্যেই শুভমনকে নিয়ে পোস্ট করা হয়।

শুভমনের সঙ্গে আরও এক সারার নাম জড়িয়েছিল। তিনি সইফ আলির মেয়ে সারা আলি খান। তাঁর সঙ্গে শুভমনকে মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা গিয়েছিল। সম্প্রতি ‘কফি উইথ করণ’ নামের একটি শো-য়ে সইফ-কন্যাকে শুভমনকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ভুল সারাকে প্রশ্ন করা হচ্ছে।” এর পরে আবার সচিন-কন্যার সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE