Advertisement
২৭ জুলাই ২০২৪
Sachin Tendulkar

Arjun Tendulkar: গোয়ার হয়ে খেলতে গেলে পরীক্ষায় পাশ করতে হবে সচিন-পুত্র অর্জুনকে

গোয়া ক্রিকেট সংস্থার মাঠে অনুশীলন শুরু করেছেন সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকর। গোয়ার হয়ে খেলতে গেলে ট্রায়ালে উত্তীর্ণ হতে হবে তাঁকে।

সচিন (বাঁ দিকে) ও অর্জুন তেন্ডুলকর।

সচিন (বাঁ দিকে) ও অর্জুন তেন্ডুলকর। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৬:০৬
Share: Save:

মুম্বই ছেড়ে গোয়ায় যোগ দেওয়ার পথে আরও এক ধাপ এগোলেন অর্জুন তেন্ডুলকর। রবিবার গোয়া ক্রিকেট সংস্থার মাঠে অনুশীলন শুরু করে দিলেন সচিন-পুত্র। যদিও গোয়ার হয়ে অর্জুন খেলবেন কি না, তা এখনও নিশ্চিত নয়। তাঁকে ট্রায়ালে দেখা হবে। পরীক্ষায় উত্তীর্ণ হলে তবেই খেলার ছাড়পত্র পাবেন।

রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো প্রকাশ করেন অর্জুন। তাতে দেখা যাচ্ছে, গোয়া ক্রিকেট সংস্থার নেটে ব্যাট করছেন অর্জুন। গোয়া ক্রিকেট সংস্থার সভাপতি সুরজ লোতলিকর সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘আমরা এক জন ভাল বাঁ হাতি অলরাউন্ডার খুঁজছি। অর্জুনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রাক-মরসুম প্রস্তুতি ম্যাচে ও আমাদের হয়ে খেলবে। তার পরে নির্বাচকরা সিদ্ধান্ত নেবে ওকে নেওয়া হবে কি না।’’

মুম্বইয়ের হয়ে এখনও প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়নি অর্জুনের। ২০২০-২১ মরসুমে মুম্বইয়ের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে দু’টি মাত্র ম্যাচ খেলেছিলেন তিনি। দীর্ঘ দিন ধরে সুযোগ না পাওয়ার জন্যই অন্য রাজ্যের হয়ে খেলার কথা ভাবছেন অর্জুন। মুম্বই ক্রিকেট সংস্থার কাছে ইতিমধ্যে এনওসি চেয়েছেন তিনি।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সে গত দু’বছর ধরে রয়েছেন অর্জুন। কিন্তু প্রথম একাদশে সুযোগ পাননি। মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ড জানিয়েছেন, প্রথম একাদশে সুযোগ পেতে গেলে ব্যাটিং ও ফিল্ডিংয়ে আরও উন্নতি করতে হবে অর্জুনকে। মুম্বইয়ের মেন্টর সচিন। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, ছেলের দলে সুযোগ পাওয়া, না পাওয়া নিয়ে তিনি নাক গলাবেন না।

মুম্বইয়ের নির্বাচক প্রধান সলিল আঙ্কোলা অর্জুনকে ভবিষ্যতের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেছেন, ‘‘আমরা গত বছর রঞ্জি দলে অর্জুনকে নিয়েছিলাম। কিন্তু ও প্রথম একাদশে সুযোগ পায়নি। অর্জুন খুব প্রতিভাবান। কিন্তু নিজের প্রতিভার প্রমাণ ওকে দিতে হবে। আশা করছি অন্য রাজ্যে যোগ দিলে অর্জুন নিজের যোগ্যতার প্রমাণ দিতে পারবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE