Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Salman Khan- Sourav Ganguly

সলমন খানের অনুষ্ঠানে আমন্ত্রণ সৌরভকে

আগামী ১৩ মে-র সলমন খানের অনুষ্ঠানে কি দেখা যেতে পারে সপরিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে? ইতিমধ্যেই প্রাক্তন ভারত অধিনায়ককে আমন্ত্রণ জানানো হয়েছে লাল-হলুদের তরফে।

An image of Sourav Ganguly and Salman Khan

ইস্টবেঙ্গল মাঠে আগামী ১৩ মে-র সলমন খানের অনুষ্ঠানে কি দেখা যেতে পারে সপরিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে? ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ০৮:৩৫
Share: Save:

ইস্টবেঙ্গল মাঠে আগামী ১৩ মে-র সলমন খানের অনুষ্ঠানে কি দেখা যেতে পারে সপরিবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে? ইতিমধ্যেই প্রাক্তন ভারত অধিনায়ককে আমন্ত্রণ জানানো হয়েছে লাল-হলুদের তরফে।

সমস্যা হচ্ছে, ১৩ মে আইপিএলে ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের খেলা রয়েছে পঞ্জাব কিংসের বিরুদ্ধে। ডেভিড ওয়ার্নারদের দলের ‘ডিরেক্টর অব ক্রিকেট’ সৌরভের পক্ষে কি আদৌ সম্ভব হবে দিল্লি থেকে কলকাতায় উড়ে এসে সলমনের অনুষ্ঠানে হাজির হওয়া? ইস্টবেঙ্গলের কর্তারা বলছেন, ‘‘সৌরভ আমাদের ক্লাবের আজীবন সদস্য। ওঁকে সপরিবার আমন্ত্রণ জানানো হচ্ছে। শেষ পর্যন্ত সৌরভ যদি আসতে না পারেন, আশা করব ওঁর পরিবারের সদস্যরা থাকবেন।’’ আমন্ত্রণ জানানো হচ্ছে আইএফএ, সিএবি ও বিভিন্ন ক্লাবের কর্তাদেরও।

সলমনের অনুষ্ঠানকে কেন্দ্র করে এই মুহূর্তে সাজ সাজ রব ইস্টবেঙ্গলে। মাঠের একাংশে জোরকদমে চলছে মঞ্চ প্রস্তুতের কাজ। পাশাপাশি আগামী মরসুমে শক্তিশালী দল গঠনের জন্য আজ, বৃহস্পতিবার লগ্নিকারীকে চিঠি দেওয়া হচ্ছে ক্লাবের তরফে। অনুরোধ করা হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগানের মতো শক্তিশালী দল গঠন করতে।

মোহনবাগান ছাড়লেন তিরি: আগামী মরসুমে সবুজ-মেরুন জার্সিতে আর খেলতে দেখা যাবে না তিরিকে। বুধবার সমাজমাধ্যমে স্পেনীয় ডিফেন্ডার লেখেন, ‘‘গত তিন বছরের জন্য ধন্যবাদ এটিকে-মোহনবাগানকে। সমর্থকদের ধন্যবাদ আমাকে ভালবাসার জন্য। অন্য ভাবে বিদায় জানাতে চেয়েছিলাম, কিন্তু হঠাৎ করেই এটা ঘটল। জীবনে কিছু কিছু সিদ্ধান্ত এই ভাবেই নিতে হয়। সকলের অভাব অনুভব করব।’’ শোনা যাচ্ছে মুম্বই সিটি এফসিতে যেতে পারেন তিরি। গত বছরের মে মাসে এএফসি কাপে গোকুলম এফসির বিরুদ্ধে ম্যাচে হাঁটুতে চোট পেয়েছিলেন তিরি। এ বারের আইএসএলে একটিও ম্যাচ খেলতে পারেননি তিনি। সুস্থ হয়ে মাঠে ফিরে সুপার কাপে খেলেন তিরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Sourav Ganguly Invitation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE