Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Shaheen and Shahid Afridi

আমাকে শ্বশুর বলে ডাকবে না! জামাই শাহিনকে কড়া হুঁশিয়ারি শাহিদ আফ্রিদির, কেন?

শাহিন শাহ আফ্রিদিকে কড়া হুঁশিয়ারি দিলেন শাহিদ আফ্রিদি। তাঁর স্পষ্ট কথা, শাহিন যেন তাঁকে শ্বশুর বলে না ডাকেন। কেন এমনটা বললেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক?

Picture of Shaheen and Shahid Afridi

পাকিস্তান ক্রিকেটের বর্তমান ও প্রাক্তন। জামাই শাহিনের (বাঁ দিকে) পাশে শাহিদ আফ্রিদি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৬:৪৪
Share: Save:

জামাই শাহিন শাহ আফ্রিদিকে কড়া হুঁশিয়ারি দিলেন শাহিদ আফ্রিদি। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সাফ জানিয়ে দিয়েছেন, শাহিন যেন প্রকাশ্যে তাঁকে শ্বশুর বলে না ডাকেন। কেন এমন বললেন শাহিদ?

পাকিস্তানের একটি চ্যানেলে সাক্ষাৎকার দিচ্ছিলেন শাহিদ ও শাহিন। তখনই শাহিনের দিকে তাকিয়ে শাহিদ বলেন, ‘‘শোনো, আমি যেন তোমার মুখ থেকে শ্বশুর ডাক দ্বিতীয় বার না শুনি।’’ শাহিদের মুখে এই কথা শুনে প্রথমে ঘাবড়ে যান শাহিন। পরে অবশ্য মুখে হাসি ফোটে তাঁর।

শাহিন জানিয়েছেন, তিনিও কিছু দিন আগে একটি প্রতিযোগিতা জিতেছেন। শাহিন যেমন লাহোর কলন্দর্সের হয়ে পাকিস্তান সুপার লিগ জিতেছেন, শাহিদও তেমন এশিয়া লায়ন্সের হয়ে লেজেন্ডস ক্রিকেট লিগ জিতেছেন। তা হলে কী ভাবে তাঁরা শ্বশুর-জামাই হলেন! এখনও তো দু’জনেই ক্রিকেট খেলছেন। সেই জন্যই তাঁকে প্রকাশ্যে শ্বশুর বলতে নিষেধ করেছেন শাহিদ।

শাহিনও জানিয়েছেন, তিনি শাহিদকে কতটা শ্রদ্ধা করেন। শাহিন বলেছেন, ‘‘শাহিদ সবার আগে আমার কাছে এক জন অধিনায়ক। আমি ওঁকে দেখে বড় হয়েছি। ওঁর খেলা আমাকে অনুপ্রাণিত করেছে। ওঁর ব্যাটিং দেখে খুব মজা পেতাম। আমি ভাগ্যবান এমন একটা লোককে নিজের শ্বশুর হিসাবে পেয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid Afridi Shaheen Afridi Pakistan Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE