Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

আইপিএলের দেড় কোটি হারিয়ে ২০ হাজার টাকা দান করলেন শাকিব! কাকে দিলেন টাকা?

দ্বিতীয় বার আইপিএলে খেলার সুযোগ পেয়েও হেলায় হারালেন শাকিব। দেড় কোটি টাকা তিনি পাচ্ছেন না ঠিকই। কিন্তু শাকিব তাতে চিন্তিত নন।

shakib al hasan

২০ হাজার টাকা কোথায় দান করলেন শাকিব। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১০:০১
Share: Save:

আইপিএলের নিলামে প্রথম বার তাঁকে নিয়ে আগ্রহই দেখায়নি কোনও দল। থেকে গিয়েছেন অবিক্রিত। দ্বিতীয় বার যখন তাঁর নাম ডাকা হল, তখন শেষ বেলায় কলকাতার তরফে আগ্রহ দেখানো হল। বেস প্রাইস দেড় কোটি টাকায় ‘ঘরের ছেলে’কে ঘরে ফিরিয়ে নিয়েছিল কেকেআর। কিন্তু ঘরের ছেলে ঘরে ফিরলেন কই? দ্বিতীয় বার আইপিএলে খেলার সুযোগ পেয়েও হেলায় হারালেন শাকিব। দেড় কোটি টাকা তিনি পাচ্ছেন না ঠিকই। কিন্তু শাকিব তাতে চিন্তিত নন। বুধবার ২০ হাজার টাকা দান করলেন সামাজিক স্বার্থে।

মঙ্গলবার ঢাকার বঙ্গবাজারে বিধ্বংসী আগুন লাগে। বঙ্গবাজারের এই অগ্নিকাণ্ডে হতাহতের খবর মেলেনি, তবে বহু সংখ্যক দোকান আগুনে ক্ষতিগ্রস্ত হয়। ইদের বাজার সাজানোর পণ্য মজুত করে রাখা ছিল প্রায় সব দোকানেই। তা হারিয়ে হাহাকার ব্যবসায়ীদের মধ্যে। অনেকে আগুন ছড়িয়ে পড়ার আগে যথাসম্ভব পণ্য নিরাপদে সরিয়ে নিয়ে যেতে পেরেছেন।

তা দেখে সকাল সাড়ে ৮টা নাগাদ শাকিব লেখেন, “আমি নিশ্চিত এখনও পর্যন্ত আপনারা সবাই বঙ্গবাজার মার্কেটের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন। এই অগ্নিকাণ্ডে সবাই তাদের ব্যবসা ও আয়ের মাধ্যম হারিয়েছে। রমজান মাসে এখন খুব কঠিন সময়। তাই আমি, আমার ফাউন্ডেশনের মাধ্যমে বুধবার ক্ষতিগ্রস্তদের ইফতারের জন্য ২০ হাজার টাকা অনুদান দেব। পরবর্তী ইফতারের জন্য আমি তাসকিন আহমেদকে ২০ হাজার টাকা দেওয়ার জন্য মনোনীত করতে চাই। এই মর্মান্তিক ভয়ানক পরিস্থিতিতে আমরা আমাদের ক্ষতিগ্রস্ত সকল ভাই-বোনকে সাহায্য করার জন্য নিজ উদ্যোগে এগিয়ে আসতে পারি। আসুন, এখন একে অপরের পাশে দাঁড়াই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE