Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

Shakib Al Hasan: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজেও দলের বাইরে! ফের কবে মাঠে ফিরবেন শাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এ কথা জানানো হয়েছে। গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও খেলেননি শাকিব।

ফের দলের বাইরে শাকিব

ফের দলের বাইরে শাকিব ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৩৫
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে দলের বাইরে থাকতে পারেন বাংলাদেশের অলরাউন্ডার শাকিব আল হাসান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে এ কথা জানানো হয়েছে। গত মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও খেলেননি তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘‘শাকিব বোর্ডকে জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ খেলবে। তার পরে শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবেন। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার বিষয়ে কিছু বলেনি।’’ শাকিবের কথা থেকে মনে করা হচ্ছে টেস্ট সিরিজ খেলবেন না তিনি।

কয়েক মাস আগে বাংলাদেশের অন্যতম সেরা অলরাউন্ডার জানিয়েছিলেন তিন ধরনের ক্রিকেটে ক্রমাগত খেলার ধকল নিতে পারছেন না। ৩৪ বছর বয়স হয়েছে তাঁর। তাই সিরিজ ধরে ধরে এগচ্ছেন। সাদা বলের ক্রিকেটে বেশি নজর দিচ্ছেন তিনি। সেই কারণেই হয়তো কয়েকটি টেস্ট সিরিজে বিশ্রাম নিচ্ছেন। তাঁর সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও।

মার্চ-এপ্রিল মাসে বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফর। ১৮ মার্চ থেকে শুরু এক দিনের সিরিজ। তার পরে ৩১ মার্চ প্রথম ও ৮ এপ্রিল দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার কথা। ২৪ মার্চ এক দিনের সিরিজ শেষ হলে দেশে ফিরে শাকিব বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলবেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Al Hasan Test Series Bangladesh Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE