Advertisement
০২ মে ২০২৪
Hasina-Shakib

শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন শাকিব! বাংলাদেশের অধিনায়কের সঙ্গে কে ছিলেন?

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন শাকিব আল হাসান। সেই সাক্ষাতের ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় প্রকাশ করেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

Picture of Sheikh Hasina and Shakib Al Hasan

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার (বাঁ দিকে) সঙ্গে দেশের ক্রিকেট অধিনায়ক শাকিব আল হাসান। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৫:২৯
Share: Save:

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন সে দেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক শাকিব আল হাসান। তবে একা প্রধানমন্ত্রীর দফতরে যাননি তিনি। তাঁর সঙ্গে ছিলেন আরও এক জন।

শুক্রবার হাসিনার সঙ্গে দেখা করতে যান শাকিব। তাঁর পরনে ছিল কালো কুর্তা। শাকিবের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজমুল হাসান পাপন। দেশের ক্রিকেট নিয়ে কোনও আলোচনা করতে হয়তো প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন শাকিবরা। কিন্তু সেই বিষয়ে কিছু জানা যায়নি। হাসিনার সঙ্গে তাঁর ছবি নিজের ইনস্টাগ্রামে দেন শাকিব।

শাকিব বাংলাদেশেই রয়েছেন। আইপিএলের নিলামে কলকাতা নাইট রাইডার্স তাঁকে কিনেছিল। কিন্তু বাংলাদেশের খেলা থাকায় তিনি আইপিএলের শুরুতে আসতে পারেননি। পরে দেশের হয়ে খেলার জন্য আর আইপিএল খেলতে আসেননি তিনি। শাকিবের এই সিদ্ধান্তের জন্য আগামী বছর থেকে তাঁর আইপিএল ভবিষ্যৎ অনিশ্চিত।

শাকিব না খেললেও বাংলাদেশের আরও দুই ক্রিকেটার অবশ্য আইপিএলে খেলছেন। লিটন দাসকেও নিলামে কিনেছিল কেকেআর। প্রথম তিনটি ম্যাচের পরে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সুযোগ পেলেও রান করতে পারেননি তিনি। বাংলাদেশের আর এক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান রয়েছেন দিল্লি ক্যাপিটালসে। তিনি অবশ্য প্রতিযোগিতার শুরু থেকেই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket sheikh hasina Shakib Al Hasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE