Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shikhar dhawan

India Cricket: করোনা মুক্ত হলেও দ্বিতীয় এক দিনের ম্যাচে নেই শিখর-শ্রেয়স

বুধবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজের দখল নেওয়ার লক্ষ্যে নামবে ভারত। অন্য দিকে সিরিজে সমতা ফেরানোর চেষ্টা করবেন কায়রন পোলার্ডরা।

অনুশীলন শুরু করেছেন শিখর, শ্রেয়স

অনুশীলন শুরু করেছেন শিখর, শ্রেয়স ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১২:১৪
Share: Save:

করোনা আক্রান্ত হওয়ায় প্রথম এক দিনের ম্যাচে দলের বাইরে ছিলেন ভারতীয় দলের দুই ব্যাটার শিখর ধবন ও শ্রেয়স আয়ার। সদ্য করোনা মুক্ত হয়েছেন তাঁরা। অনুশীলনও শুরু করেছেন। কিন্তু দ্বিতীয় এক দিনের ম্যাচেও খেলতে পারছেন না তাঁরা।

বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে, শিখর ও শ্রেয়সকে অনুশীলনের অনুমতি দেওয়া হলেও দ্বিতীয় ম্যাচে মাঠে নামা হচ্ছে না তাঁদের। মোতেরাতে বোর্ডের চিকিৎসকদের কড়া নজরে হাল্কা অনুশীলন শুরু করেছেন তাঁরা। কোভিডে আক্রান্ত হওয়া আর এক ক্রিকেটার রুতুরাজ গায়কোয়াড় অবশ্য এখনও নিভৃতবাসে রয়েছেন।

দলের কিছু ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় প্রথম এক দিনের ম্যাচে নামার আগে প্রথম এগারোতে বেশ কয়েকটি বদল হয়। রোহিতের সঙ্গে ওপেন করেন ঈশান কিশন। এক দিনের ক্রিকেটে অভিষেক হয় দীপক হুডার। দলে ফিরেছেন স্পিনার ওয়াশিংটন সুন্দরও।

রবিবার প্রথম এক দিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে ভারত। হাজার তম এক দিনের ম্যাচে অধিনায়ক হিসাবে সফল হয়েছেন রোহিত শর্মা। বুধবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজের দখল নেওয়ার লক্ষ্যে নামবে ভারত। অন্য দিকে সিরিজে সমতা ফেরানোর চেষ্টা করবেন কায়রন পোলার্ডরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shikhar dhawan Shreyas Iyer india cricket BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE