Advertisement
২৭ নভেম্বর ২০২২
ICC T20 World Cup

দু’বার বিমান ধরতে পারলেন না, বিশ্বকাপ দল থেকে ছাঁটাই আইপিএল তারকা

গত ১ অক্টোবর বিমান ধরার কথা ছিল ক্রিকেটারের। কিন্তু তিনি বোর্ডকে জানান, ওই দিন বিমান ধরতে পারবেন না। এরপর ৩ অক্টোবর সময় মতো বিমানবন্দরেই পৌঁছতে পারেননি ওই ক্রিকেটার।

বিমানই ধরতে পারেলন না ক্রিকেটার।

বিমানই ধরতে পারেলন না ক্রিকেটার। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২২ ১২:১২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ পড়লেন শিমরন হেটমেয়ার। আইপিএলে রাজস্থান রয়্যালসের এই ক্রিকেটারের জাতীয় দল থেকে বাদ পড়ার কারণটি অদ্ভুত। তিনি বিমান ধরতে পারেননি। এক বার নয়, দু’বার। প্রথমে গত ১ অক্টোবর ওয়েস্ট ইন্ডিজ থেকে বিমান ধরার কথা ছিল হেটমেয়ারের। কিন্তু তিনি ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডকে জানান, ওই দিন বিমান ধরতে পারবেন না। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি বোর্ডকে অনুরোধ করেন, তাঁর বিশ্বকাপ যাত্রা যেন দু’দিন পিছিয়ে ৩ অক্টোবর করা হয়।

Advertisement

কিন্তু সোমবার হেটমেয়ার ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে জানিয়ে দেন, তিনি সময় মতো বিমানবন্দরে পৌঁছতে পারেননি। বোর্ডের ডিরেক্টর অফ ক্রিকেট জিমি অ্যাডামসকে জানিয়ে দেন, নিউ ইয়র্কের বিমান তিনি ধরতে পারেননি। সঙ্গে সঙ্গে তাঁকে বিশ্বকাপের দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়। কারণ, ওয়েস্ট ইন্ডিজ বোর্ড আগেই হেটমেয়ারকে জানিয়ে দিয়েছিল, ৩ অক্টোবরের পরে তাঁকে আর সময় দেওয়া যাবে না।

হেটমেয়ারের বদলে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে নেওয়া হয়েছে শামার ব্রুকসকে। এ বারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জামাইকা তালাওয়াসের চ্যাম্পিয়ন হওয়ার পিছনে ব্রুকসের বড় ভূমিকা আছে। আটটি ম্যাচে ৪০.১৭ গড়ে ২৪১ রান করেছেন তিনি। স্ট্রাইক রেট ১৫৩.৫০। কোয়ালিফায়ার ২-তে হেটমেয়ারের দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিরুদ্ধে দুর্দান্ত শতরান করেন।

শনিবার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পরেই ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা দফায় দফায় অস্ট্রেলিয়ায় পৌঁছতে শুরু করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.