Advertisement
২০ জুলাই ২০২৪
Michael Clarke

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে বিবাদ! বর্তমান প্রেমিকার সামনে হবু ভায়রাকে ঘুসি ক্লার্কের

অস্ট্রেলিয়ার টেলিভিশন সঞ্চালক কার্ল স্টেফানোভিচের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক মাইকেল ক্লার্ক। পুরো ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

বিতর্কে ক্লার্ক। হবু ভায়রাকে মারধরের অভিযোগ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে।

বিতর্কে ক্লার্ক। হবু ভায়রাকে মারধরের অভিযোগ অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়কের বিরুদ্ধে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৩ ২০:৩১
Share: Save:

প্রাক্তন প্রেমিকাকে নিয়ে বিবাদ। তার জেরে বর্তমান প্রেমিকার সামনে মারামারি করলেন মাইকেল ক্লার্ক। অস্ট্রেলিয়ার টেলিভিশন সঞ্চালক কার্ল স্টেফানোভিচের সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। পুরো ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে মারামারি করছেন ক্লার্ক।

কুইন্সল্যান্ডে ছুটি কাটাচ্ছেন ক্লার্ক। তাঁর সঙ্গে সেখানে রয়েছেন তাঁর বর্তমান প্রেমিকা জেড ইয়ারব্রো, বোন জ্যাসমিন ও তাঁর প্রেমিক কার্ল। সমুদ্রের ধারে একটি রেস্তরাঁয় খাচ্ছিলেন তাঁরা। তখনই শুরু হয় বিবাদ। তার কেন্দ্রে ক্লার্কের প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডস।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রেস্তরাঁয় বসে মদ্যপান করছিলেন ক্লার্করা। হঠাৎই জেড অভিযোগ করেন, এখনও প্রাক্তন প্রেমিকার সঙ্গে সম্পর্ক রয়েছে ক্লার্কের। তাঁদের মধ্যে কথা হয়। তাঁর কাছে প্রমাণ আছে বলেও দাবি করেন জেড। তিনি আরও জানান, কার্ল তাঁকে সব কিছু জানিয়েছেন।

জেডের দাবি উড়িয়ে দেন ক্লার্ক। তিনি প্রথমে জেডকে বোঝানোর চেষ্ট করেন। কিন্তু একটা সময় পরে মাথা গরম করতে থাকেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কার্ল গিয়ে ক্লার্ককে শান্ত করার চেষ্টা করেন। কার্লকে দেখে তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন ক্লার্ক। চড়, ঘুসি মারেন তিনি। সেই সঙ্গে চিৎকার করতে থাকেন। বেশ কিছু ক্ষণ পরে সেখানে উপস্থিত ব্যক্তিরা তাঁদের আলাদা করেন।

২০১৯ সালে কাইলির সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় ক্লার্কের। তার পরে এডওয়ার্ডসের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন ক্লার্ক। যদিও তার অনেক আগে থেকেই তাঁরা বন্ধু ছিলেন। কিন্তু খুব তাড়াতাড়ি সেই সম্পর্কে ভাঙন ধরে। ২০২১ সালের ডিসেম্বর মাসে ছাড়াছাড়ি হয় তাঁদের। তার পর থেকেই জেডের সঙ্গে সম্পর্ক ক্লার্কের। কিন্তু সেখানেও শুরু হয়েছে অশান্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Michael Clarke australia cricket Brawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE