Advertisement
১৯ মার্চ ২০২৪
Hasan Ali

Pakistan Cricket: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের সিরিজ থেকে বাদ শোয়েব, সরফরাজ, হাসান আলি

সুরক্ষার কারণে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড তাদের সফর বাতিল করার পরে ওয়েস্ট ইন্ডিজ জানায় পাকিস্তানে খেলতে যেতে রাজি তারা।

বাঁ দিক থেকে সরফরাজ আহমেদ, শোয়েব মালিক ও হাসান আলি

বাঁ দিক থেকে সরফরাজ আহমেদ, শোয়েব মালিক ও হাসান আলি ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৪:২৬
Share: Save:

ওয়েস্ট ইন্ডি়জের বিরুদ্ধে ঘরের মাঠে সাদা বলের ক্রিকেট থেকে বাদ পড়লেন পাকিস্তানের তিন অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক, সরফরাজ আহমেদ ও হাসান আলি। বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, আগামী টি২০ ও এক দিনের সিরিজে খেলবেন না এই তিন ক্রিকেটার।

১৩ ডিসেম্বর থেকে করাচিতে তিনটি টি২০ ও তিনটি এক দিনের ম্যাচের সিরিজ খেলবে দু’দল। তার আগে টি২০ সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে পিসিবি। অন্য দিকে এক দিনের সিরিজের জন্য ১৭ জনের দল ঘোষণা করা হয়েছে। দু’টি দল থেকেই তিন ক্রিকেটারকে বাদ দেওয়া হয়েছে। তাঁদের কেন বাদ দেওয়া হল, তার কোনও কারণ অবশ্য জানায়নি বোর্ড।

দু’টি দলেই আসিফ আলি, হায়দার আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মহম্মদ ওয়াসিম জুনিয়রের মতো তরুণদের সুযোগ দেওয়া হয়েছে। দলের অধিনায়কত্ব করবেন বাবর আজম। সহ-অধিনায়ক শাদাব খান।

সুরক্ষার কারণে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড তাদের সফর বাতিল করার পরে ওয়েস্ট ইন্ডিজ জানায় পাকিস্তানে খেলতে যেতে রাজি তারা। তার পরেই দল ঘোষণা করেছে বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE