Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hardik Pandya

IPL: মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ইঙ্গিত দিলেন বাদ পড়া হার্দিক পাণ্ড্য

২০১৫ সালে মুম্বই দলে যোগ দেন হার্দিক। তার পর থেকে একই ফ্র্যাঞ্চাইজির হয়ে ২৭.৩৩ গড়ে মোট ১৪৭৬ রান করেছেন তিনি। বল হাতে নিয়েছেন ৪২ উইকেট।

কী ইঙ্গিত দিলেন হার্দিক

কী ইঙ্গিত দিলেন হার্দিক ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১২:২৭
Share: Save:

সামনের মরসুমের আগে মুম্বই ইন্ডিয়ান্সের ধরে রাখা ক্রিকেটারদের তালিকায় নেই হার্দিক পাণ্ড্য। তাঁকে ফের নিলামে নিতে পারে রোহিত শর্মার দল। যদিও বাদ পড়ার পরে নেটমাধ্যমে যে বার্তা দিলেন এই অলরাউন্ডার, তাতে একটা ইঙ্গিত রয়েছে, তিনি আর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন না। তাঁর কথায়, সব ভালর একটা শেষ থাকে।

বেশ কয়েকটি টুইট করেছেন হার্দিক। সেখানে মুম্বই দলে কাটানো তাঁর বেশ কিছু মুহূর্তের ছবি দিয়েছেন হার্দিক। সঙ্গে তিনি লিখেছেন, ‘মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আমার যাত্রা। জীবনের বাকি সময় এই স্মৃতি আমার সঙ্গে থাকবে। এই কয়েক বছরে যে বন্ধু পেয়েছি, যে সম্পর্ক তৈরি হয়েছে, সমর্থকদের কাছে সব সময় কৃতজ্ঞ থাকব।’

হার্দিক আরও বলেন, ‘‘শুধু ক্রিকেটার হিসেবে নয়, মানুষ হিসেবেও আমার বিবর্তন হয়েছে। চোখে স্বপ্ন নিয়ে এক তরুণ ক্রিকেটার খেলতে এসেছিল। তার পরে এক সঙ্গে জেতা, হারা, লড়াই করা, প্রতিটি মুহূর্ত আমার মনে রয়েছে। সব ভালরই একটা শেষ থাকে। মুম্বই ইন্ডিয়ান্স আমার মনে সারা জীবন থাকবে।’

২০১৫ সালে মুম্বই দলে যোগ দেন হার্দিক। তার পর থেকে একই ফ্র্যাঞ্চাইজির হয়ে ২৭.৩৩ গড়ে মোট ১৪৭৬ রান করেছেন তিনি। সেই সঙ্গে বল হাতে ৪২ উইকেট নিয়েছেন। দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছিলেন হার্দিক। এখন দেখার আইপিএল-এর নিলামে তাঁকে কোন দল কেনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Mumbai Indians IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE